রাঙামাটি জেলা পরিষদের ৬৭ কোটি টাকার বাজেট ঘোষণা

0
3

রাঙামাটি:

শিক্ষা, তথ্য প্রযুক্তি ও যোগযোগ অবকাঠামো খাতে সর্বোচ্চ বরাদ্দ রেখে ২০১৭-১৮ অর্থ বছরের জন্য ৬৭ কোটি টাকার বাজেট ঘোষণা করেছে রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ।

মঙ্গলবার (২৫ জুলাই) বিকেলে পরিষদের সম্মেলন কক্ষে শিক্ষা ও তথ্য প্রযুক্তি খাতে ৯ কোটি ৪৪ লাখ ৩৫ হাজার টাকা এবং যোগযোগ অবকাঠোমো খাতেও সমপরিমাণ টাকা বরাদ্দের প্রস্তাব রেখে চেয়ারম্যান বৃষকেতু চাকমা এ বাজেট ঘোষণা করেন।

এসময় উপস্থিত ছিলেন- পরিষদের সদস্যরা, পরিষদের মুখ্য নির্বাহী কর্মকর্তা ছাদেক আহমদ, জনসংযোগ কর্মকর্তা অরুনেন্দু ত্রিপুরা, নির্বাহী প্রকৌশলী কাজী আবদুস সামাদ, প্রশাসনিক কর্মকর্তা মনতোষ চাকমা, হিসাব ও নিরীক্ষা কর্মকর্তা খোরশেদুল আলম চৌধুরী প্রমুখ।

বাজেটে অন্যান্য খাতের মধ্যে ধর্মে ৮ কোটি ৮৮ লাখ টাকা, সমাজ কল্যাণ, আর্থ-সামাজিক ও নারী উন্নয়ন খাতে কোটি ৫৫ লাখ টাকা, পূর্ত গৃহ ও অবকাঠামো নির্মাণ খাতে ৬ কোটি ৬৬ লাখ টাকা, স্বাস্থ্যখাতে ৬ কোটি ৬৬ লাখ টাকা, কৃষিখাতে ২ কোটি ৭৭ লাখ টাকা, পর্যটনখাতে ১ কোটি ৬৬ লাখ টাকা, ক্রীড়া ও সংস্কৃতি খাতে ১ কোটি ১১ লাখ টাকাসহ জলবায়ু পরিবর্তন, ত্রাণ ও পুনর্বাসন, ভূমি ও হাট বাজার, শিশু উন্নয়ন ইত্যাদি বিভিন্ন খাতে কয়েক কোটি টাকা বরাদ্দের প্রস্তাব রাখা হয় ঘোষিত বাজেটে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here