বিসিবির সেরা প্রেসিডেন্ট হব- সাকিব

0
8

স্পোর্টস ডেস্কঃ  বাংলাদেশ দলের সাবেক অধিনায়ক ও বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানের বিশ্বাস, বিসিবি সভাপতি হওয়ার সুযোগ থাকলে ইতিহাসের সেরা হতে পারবেন তিনি।
শনিবার (২০ মার্চ) বাংলাদেশের ক্রিকেটভিত্তিক অনলাইন সংবাদমাধ্যম ক্রিকফ্রেঞ্জির আয়োজনে বিশেষ সাক্ষাৎকারে এসেছিলেন সাকিব আল হাসান। সেখানেই বাংলাদেশের ক্রিকেট এবং ক্রিকেট সম্পর্কিত নানান বিষয়ে কথা বলার সময় এমন আশা ও ইচ্ছার কথা জানান সাকিব আল হাসান।
লাইভে এসে সাকিব বলেন, ‘আমার কাছে তো মনে হয় বিসিবি’র কখনো ওই অবস্থায় যেতে পারি। আমি যত ভালো কাজ করবো, বাংলাদেশে এটা আর কেউ করতে পারবে না। অবশ্যই যদি ক্রিকেটে থাকি আর বিসিবি সভাপতি হওয়ার সুযোগ থাকে। অবশ্যই সেটা হতে চাইবো। এবং আমি জানি বিসিবি’র ইতিহাসের সেরা হতে পারবো। এটা আমি খুব ভালোভাবে বিশ্বাস করি।’

দেশের বাইরের ছোটখাটো ক্রিকেটারদেরও বাড়তি মূল্যায়ন করে অথচ নিজের খেলোয়াড়দের  সাথে তেমন আচরণ দেখা যায় না এমন অভিযোগ তুলেছেন সাকিব আল হাসানের।
তিনি বলেন,  নির্মম সত্যটা হচ্ছে, যখন আমাদের দেশে বাইরের কেউ খেলতে আসে আমরা তাদের স্যার, হুজুর করতে থাকি দুএকজন ছাড়া। যারা অল্প কয়টা ম্যাচ খেলছে বা খেলেওনি তাদের সাথে এমন করি। আমাদের দেশে যারা ৫/৭ বছর খেলছে তাদের রেসপেক্ট করি না। আমাদের দেশের মানুষই যদি আমাদের সম্মান না করে, বোর্ড সম্মান না করে, ক্রিকেটাররা সম্মান না করে, অন্য দেশের মানুষ কীভাবে করবে?

লাইভে তিনি আইপিএল খেলা প্রসঙ্গে বলেন, আইপিএল খেলা আমার জন্য ভারতে অনুষ্ঠিত হতে যাওয়া আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের সেরা প্রস্তুতি হবে। তাই এ সিদ্ধান্ত নেওয়া।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here