মামুনুলের কথিত স্ত্রী ঝর্ণা এখন কোথায়?

0
4056

এ বি এম মশিউর রাহিম নবেলঃ হেফাজতে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব ও ঢাকা মহানগর শাখার যুগ্ম সাধারণ সম্পাদক এবং খেলাফত মজলিসের মহাসচিব মামুনুল হকের কথিত স্ত্রী জান্নাত আরা ঝর্ণার গত ৪-৫ দিন ধরে কোনও খোঁজ মিলছে না। তিনি তার পরিবারের সঙ্গে কোনও যোগাযোগ করছেন না । তার ফোনটিও বন্ধ পাওয়া যাচ্ছে ।
এ অবস্থায় তার সন্ধান চেয়ে পল্টন থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছে ঝর্ণার বড় ছেলে । শনিবার (১০ এপ্রিল) রাতে এ জিডি করা হয়েছে ।
বিষয়টি নিশ্চিত করে পল্টন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল লতিফ বলেছেন,  বিষয়টি পুলিশ খতিয়ে দেখছে ।
জিডিতে ঝর্ণার ছেলে উল্লেখ করেছে,  গত ৪-৫ দিন ধরে সে ও তার পরিবারের কেউ মায়ের (ঝর্ণা) সঙ্গে যোগাযোগ করতে পারেনি। ঝর্ণার মোবাইল নম্বরটিও বন্ধ। সর্বশেষ যখন মায়ের সঙ্গে কথা বলেছিল তখন তার মা তার অবস্থান বলেনি ।
পল্টন থানার ৫৪৫ নম্বর ডিজিতে উল্লেখ করা হয়েছে, সম্প্রতি আমি আমার মায়ের ঘটনায় ফেসবুকে একটি লাইভ করি। এরপর থেকেই আমাকে নানা মহল থেকে ফোন দিয়ে হুমকি ধামকি দেয়া হচ্ছে। আমি আমার জীবনের নিরাপত্তা চাই।
গত ৩ এপ্রিল নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে রয়েল রিসোর্টে এক নারীর (ঝর্ণা) সঙ্গে অবস্থানকালে অবরুদ্ধ হন হেফাজত নেতা মামুনুল হক। ওইদিন তিনি পুলিশের জিজ্ঞাসাবাদে জানান, সঙ্গে থাকা নারী তার দ্বিতীয় স্ত্রী। দুই বছর আগে শরিয়া আইন মোতাবেক ওই নারীকে তিনি বিয়ে করেন। যদিও পরবর্তীতে ফাঁস হওয়া কয়েকটি ফোনালাপের সূত্রে জানা যায়, দ্বিতীয় বিয়ের বিষয়টি মামুনুলের প্রথম স্ত্রীর জানা ছিল না।
এদিকে মামুনুলের কথিত স্ত্রী জান্নাত আরা ঝর্ণার দুই সন্তান আবদুর রহমান ও তামিম তাদের বাবার সঙ্গে খুলনায় থাকে। ক’দিন আগেই ফেসবুক লাইভে এসে মামুনুল হক সম্পর্কে ক্ষোভ ঝেড়ে তার বিচার দাবি করেছেন আবদুর রহমান । সেই সঙ্গে আবদুর রহমান মা-বাবার বিচ্ছেদ ও তাদের পরিবার ধ্বংসের জন্য সরাসরি মামুনুল হককে দায়ী করে।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here