সকলের দোয়া চেয়েছেন বেগম খালেদা জিয়া

0
3

এ বি এম ফয়েজ-উর- রাহিম পাবেলঃ  করোনায় আক্রান্ত বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া সকলের  কাছে দোয়া চেয়েছেন । খালেদা জিয়ার শারীরিক অবস্থা নিয়ে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে বিএনপির  মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এ কথা জানিয়েছেন ।
রবিবার (১১ এপ্রিল) বিকালে গুলশানে বিএনপি কার্যালয়ে সংবাদ সম্মেলন করেন মির্জা ফখরুল ।
এ সময় তিনি বলেন,  খালেদা জিয়া আহ্বান জানিয়েছেন দেশবাসী যেন তার জন্য ও তার মুক্তির জন্য দোয়া করেন ।  দেশবাসীকে আমরা আহ্বান করব, বিশেষ করে আমাদের দলের নেতাকর্মীদের কাছে আহ্বান থাকবে, দেশনেত্রীর রোগ মুক্তির জন্য পরম করুণাময় আল্লাহর কাছে দোয়া চাইবেন।
বিএনপি মহাসচিব বলেন,  সুবিধামতো স্বাস্থ্যবিধি মেনে দোয়া চাইবেন। আমাদের অনুরোধ থাকবে, আপনারা স্থানীয় মসজিদগুলোতে দোয়া চাইবেন।
মির্জা ফখরুল বলেন, দেশনেত্রী বেগম  খালেদা জিয়ার শারীরিক অবস্থা এখন সম্পূর্ণ স্থিতিশীল রয়েছে । দেশনেত্রীর চিকিৎসা শুরু হয়েছে । আমরা দেশবাসীকে আশ্বস্ত করতে চাই, তিনি তার ব্যক্তিগত দেশ বরেণ্য চিকিৎসদের তত্ত্বাবধানে রয়েছেন,  তিনি ভালো আছেন ।
এর আগে সকালে খালেদা জিয়া করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন বলে জানিয়েছে স্বাস্থ্য অধিদপ্তর । আইসিডিডিআরবির রিপোর্টে তার কোভিড পরীক্ষার ফল পজিটিভ এসেছে । এই খবর ছড়িয়ে পড়লে বিএনপি নেতাকর্মীদের মধ্যে উদ্বেগ উৎকণ্ঠা ছড়িয়ে পড়ে। রাজনৈতিক মহলে শুরু হয় আলোচনা ।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here