নেইমারদের হারিয়ে ফাইনালের পথে ম্যান সিটি

0
1

এ এন নিউজ ডেস্কঃ  প্রথমার্ধে এগিয়ে থাকার পরে দ্বিতীয়ার্ধে বদলে গেলো খেলার চিত্র। ম্যানচেস্টার সিটি ঘুরে দাড়িয়ে ম্যাচে সমতা আনার পর জয়সূচক গোলও পেলো। এতেই উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের দ্বিতীয় সেমিফাইনালের প্রথম লেগ জিতে নিয়েছে পেপ গার্দিওয়ালার দল। বুধবার রাতে ১০ জনের পিএসজিকে হারিয়েছে ২-১ গোলের ব্যবধানে।
প্রতিপক্ষের মাঠে এই জয়ে ফাইনালের পথে একধাপ এগিয়ে রইল ম্যানচেস্টার সিটি।
ম্যাচের ১৫তম মিনিটে আনহেল দি মারিয়ার কর্নারে লাফিয়ে কোনাকুনি হেডে দলকে এগিয়ে নেন মার্কিনিয়োস। চ্যাম্পিয়ন্স লিগে নিজের শেষ ১২ ম্যাচে এই নিয়ে পাঁচ গোল করলেন ব্রাজিলিয়ান ডিফেন্ডার।
এক গোলে পিছিয়ে পড়া ম্যানসিটি দ্বিতীয়ার্ধে ম্যাচ নিজেদের করে নেয়। ম্যাচের ৬৪তম মিনিটে ছোট কর্নারে বল ধরে বাঁ দিক থেকে এক ক্রস বাড়ান ডে ব্রুইনে। বল সবার ওপর দিয়ে গিয়ে এক ড্রপে খানিকটা বাঁক নিয়ে দূরের পোস্ট ঘেঁষে জালে জড়ায়। বলে তেমন গতি ছিল না, তারপরও জায়গা থেকে নড়ার সুযোগ পাননি নাভাস।
৭১ মিনিটে স্কোরলাইন ২-১ হয়। রিয়াদ মাহরেজের ফ্রি-কিক ওয়ালের ফাঁক দিয়ে জাল কাঁপায়। নার্ভাস জায়গা থেকে নড়ার সুযোগই পাননি।
১০ জনের দল নিয়ে প্যারিস সেন্ট জার্মেই আর  ম্যাচে ফিরতে পারেনি। হার মানতে হয়েছে ২-১ গোলেই। আগামী ৫ মে সিটি অব ম্যানচেস্টার স্টেডিয়ামে ফিরতি লেগে মুখোমুখি হবে দুই দল।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here