বাগমারায় পিটিয়ে যুবকের হাত ভেঙ্গে দেয়ার অভিযোগ

0
42

 

নুর কুতুবুল আলম, বাগমারা প্রতিনিধি: রাজশাহীর বাগমারায় তুচ্ছ ঘটনায় পারভেজ আহম্মেদ ইলিয়াশ নামক এক যুবকের হাত পিটিয়ে ভেঙ্গে দেয়ার অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটে উপজেলার বাসুপাড়া ইউনিয়নের সগুনা গ্রামে। স্থানীয় ও বাগমারা থানার লিখিত অভিযোগ সূত্রে জানা গেছে, শুক্রবার ইফতারের জন্য সচপেন (পাতিল জাতীয় রান্নার উপকরণ) পরিস্কার করাকে কেন্দ্র করে ভিকটিমের সাথে একই গ্রামের অপর যুবক রাজু আহম্মেদ এর বাকবিতন্ডা হয়।
রাজু পরিবারের লোকজনের নিকট তাঁকে মারধরের অভিযোগ জানায়। তারপর রাজুর পরিবারের সদস্যরা তর্কে জড়িয়ে হাতাহাতির ঘটনা ঘটে। এক পর্যায়ে ইলিয়াশের হাতে লাঠি দিয়ে আঘাত করে হাত ভেঙ্গে দেয়া হয়। স্বজনরা ইলিয়াশকে ভবানীগঞ্জে একটি বেসরকারি ক্লিনিকে ভর্তি করিয়ে প্রাথমিক চিকিৎসা দেয়। পরবর্তীতে উন্নত চিকিৎসার জন্য বাগমারা উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নেয়া হয়েছে। এ ঘটনায় সগুনা গ্রামের তছির দেওয়ানের পুত্র ইউসুফ দেওয়ানসহ চারজনকে বিবাদী করে থানায় লিখিত অভিযোগ করা হয়ছে।
সূত্রে জানা যায়, বেসকারি ক্লিনিক থেকে যে পরীক্ষা নিরীক্ষার ছাড়পত্র দেয়া হয়েছে, তাতে কী পরিমাণ ইন্জুরি লিখা অস্পষ্টতার কারণে তা জানা সম্ভব হয়নি। পুলিশের একটি সূত্র জানিয়েছে , মহামান্য হাইকোর্টের সুস্পষ্ট নির্দেশনা রয়েছে, প্রেসকিপশনের লিখা ঝকঝকে-তকতকে হতে হবে।
বাগমারা থানার পুলিশ পরিদর্শক (ওসি) মোস্তাক আহম্মেদ, সহকারী পরিদর্শক (এস.আই) রিপন কুমার ঘটনাস্থল পরিদর্শন করেছেন। বাগমারা থানার শীর্ষ এক পুলিশ কর্মকর্তার সাথে কথা বলে জানা গেছে, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ আপোষের সময় চেয়েছেন, তা না হলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here