পরিবেশ আন্দোলন মঞ্চের পক্ষ থেকে প্রতিবন্ধীদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

0
20

 

আনোয়ার হোসেন।

আজ দুপুর ২ ঘটিকায় রাজধানীর কামরাঙ্গীরচরের ঝাউলাহাটি এলাকায় পরিবেশ আন্দোলন মঞ্চের প্রধান কার্যালয়ে পবিত্র ঈদ-উল-ফিতর ২০২১ উপলক্ষে প্রতিবন্ধী ও অসহায় মানুষের মাঝে খাদ্য-সামগ্রী বিতরণ করেছে পরিবেশ আন্দোলন মঞ্চ।

করোনা (কোভিড-১৯) মহামারির কারণে প্রতিবন্ধী, অসহায় ও দুস্থ মানুষের খাবার ব্যবস্থা করা কষ্টসাধ্য হয়ে পড়ায় পরিবেশ আন্দোলন মঞ্চ সামাজিক দায়বদ্ধতা থেকে তাদের পাশে এসে দাড়িয়েছে। চলমান করোনা মহামারীতে পরিবেশ আন্দোলন মঞ্চ বিভিন্ন সময়ে অসহায় হতদরিদ্র পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেছে।
প্রতি বছরের ন্যায় এবারও ঈদ-উল-ফিতর উপলক্ষে রাজধানীর কামরাঙ্গীরচরে সংগঠনের কার্যালয়ে অর্ধশতাধীক প্রতিবন্ধীর হাতে পরিমান মত চাল, সেমাই, দুধ, চিনি. তেল, আটা তুলে দেওয়া হয়। এ সময় উপস্থিত ছিলেন পরিবেশ আন্দোলন মঞ্চের সভাপতি আমির হাসান মাসুদ, সহ-সভাপতি মোঃ সেলিম, সাধারন সম্পাদক জি.এম রোস্তম খান, ন্যাপের সম্পাদকমন্ডলীর সদস্য এস কমরুন, নিচিচার সাধারন সম্পাদক উম্মে সালমা, গনমাধ্যম কর্মী মোঃ আনোয়ার হোসেন প্রমুখ। এ সময়ে সংক্ষিপ্ত আকারে আলোচনায় বক্তারা বলেন করোনা মহামারির কারনে ঢাকার কামরাঙ্গীরচরে কিছু খেটে খাওয়া মানুষ অসহায় হয়ে পড়েছে সরকারের পাশাপাশি বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে ও অসহায় দুস্থদের মাঝে ত্রান সামগ্রী বিতরন করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here