যুবলীগ নেতা তৈয়্যাবুরের অর্থায়নে রাজনৈতিক কর্মীদের মাঝে ঈদ উপহার বিতরণ

0
5704

No description available.মোল্লা তানিয়া ইসলাম তমাঃ  ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের ৫৩নং ওয়ার্ড আওয়ামী- যুবলীগ নেতা মোঃ  তৈয়্যাবুর রহমান তার  নিজস্ব অর্থায়নে,  ৫৩নং ওয়ার্ড আওয়ামী- যুবলীগের প্রায় ২শতাধিক রাজনৈতিক কর্মীদের মাঝে ঈদ উপহার বিতরণ করেন । মঙ্গলবার (১১ই মে) সন্ধ্যায় দেশের এমন ক্রান্তিলগ্নে অভাব অনটনে থাকা রাজপথের বঙ্গবন্ধুর আদর্শের তার এলাকার কর্মীদের মাঝে তিনি তার পিতা  ঢাকা মহানগর উত্তরের,  তুরাগ থানার সাবেক হরিরামপুর ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি ও  এলাকার দানবীরখ্যাত আলহাজ মোঃ কফিল উদ্দিন  সাহেবকে সাথে নিয়ে এইসব উপহার সামগ্রী বিতরন করেন ।No description available.
এই সময় যুবলীগ নেতা মোঃ  তৈয়্যাবুর রহমান বলেন,  আমাদের সবারই উচিত প্রত্যেকের নিজ নিজ স্থান থেকে আমাদের রাজপথের কর্মীদের পাশে দাড়ানো । দলের কর্মীদের দুঃসময়ে যদি আমরা তাদের পাশে না দাড়াই  আর সহযোগিতার হাত বাড়িয়ে না দেই,  তাহলে এইসব কর্মীদের মাঝ থেকে রাজনীতির আগ্রহ হারিয়ে যাবে, দল ও নেতার থেকে আস্থা উঠে যাবে । তাই  আমাদের সবারই উচিত রাজপথের নিজ নিজ কর্মীদের পাশে দাড়ানো,  সামর্থ্যানুযায়ী তাদের প্রতি সহযোগিতার হাত বাড়িয়ে দেওয়া । দেশের এমন ক্রান্তিলগ্নে নিজস্ব অর্থায়নে  যুবলীগ কর্মীদের মাঝে কিছু উপহার সামগ্রী দিতে পেরে নিজেকে ধন্য মনে করেন যুবলীগ নেতা মোঃ  তৈয়্যাবুর রহমান । এর আগেও তিনি রাজপথের বঙ্গবন্ধুর আদর্শের কর্মীদের মাঝে কয়েকদফা ঈদ উপহার বিতরণ করেন । নিজের সামর্থ্যানুযায়ী নিজ কর্মীদের পাশে থাকার আশাবাদ ব্যক্ত করেন তিনি ।May be an image of 4 people, including Md Toabur and people standing
দরিদ্র মধ্যবিত্ত শ্রমজীবী মানুষদের সাহায্য সহযোগিতা করার পাশাপাশি অভাব অনটনে থাকা দলের কর্মীদের পাশে দাড়ানোর জন্যও জনপ্রতিনিধি ও সমাজের বিত্তবানদের প্রতি আহবান জানান যুবলীগ নেতা মোঃ  তৈয়্যাবুর রহমান ।  তিনি আরও বলেন, করোনাভাইরাসের সংক্রমণের পর থেকেই ধারাবাহিক কর্মসূচি নিয়ে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশে, যুবলীগের চেয়ারম্যান  শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ  মাইনুল হোসেন খাঁন নিখিলের আহ্বানে,  আমি আমার  সামর্থ্যানুযায়ী  অসহায় মানুষের মাঝে বিভিন্ন সময় বিভিন্ন ভাবে সাহায্য সহযোগিতা করে আসছি । May be an image of 8 people and people standingভবিষ্যতেও তিনি তার সামর্থ্য অনুযায়ী এলাকার অসহায় মানুষজন ও  দলীয় নেতাকর্মীদের সাহায্য সহযোগিতা করবেন বলে আশাবাদ ব্যক্ত করেন  ।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here