নিয়ামতপুরে করোনায় বিপর্যস্ত ভ্যান চালক পরিবার-কে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার নগদ অর্থ প্রদান করেন-ইউএনও

0
18

নিয়ামতপুর (নওগাঁ) প্রতিনিধিঃ

নওগাঁর নিয়ামতপুর উপজেলার শ্রীমন্তপুর মধ্যপাড়া গ্রামের ভ্যান চালক আব্দুল করিম ও তার স্ত্রী করোনা আক্রান্ত হয়ে উপজেলা স্বাস্হ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন ছিলেন।
এর কয়েকদিনের মধ্যে তার ভ্যানচালক দুই পুত্র, এক পুত্রবধূ করোনা আক্রান্ত হয়। পুরো পরিবার কর্মহীন হয়ে লকডাউনে থাকায় চিকিৎসার নূন্যতম খরচ বা খাবার যোগার করার কোন সঙ্গতি ছিলনা।
উপজেলা প্রশাসনের পক্ষ থেকে তাদের জন্য খাদ্য সহায়তা পাঠানো হয়েছিল। পাশাপাশি শ্রীমন্তপুর ইউপি চেয়ারম্যান সাহেবও পরিবারটিকে সহায়তা দেন। কিন্তু সদস্য সংখ্যা বেশি হওয়ায় পরিবারটি সার্বিকভাবে এ বিপর্যয় সামলে উঠতে পারছিলনা।

 

 

 

 

তাদের এ মানবিক বিপর্যয়ের কথা শ্রদ্ধেয় জেলা প্রশাসক স্যারকে জানান নিয়ামতপুর উপজেলা নির্বাহী অফিসার জয়া মারীয়া পেরেরা বিষয় টি জেলা প্রশাসক মহোদয় কে অবহিত করা হলে পরিবারটির জন্য মাননীয় প্রধানমন্ত্রীর উপহার হিসেবে নগদ অর্থ সহায়তা দশ হাজার টাকা বরাদ্দ দেন। যা আজকে পরিবারটির হাতে তুলে দেন উপজেলা নির্বাহী অফিসার।

 

 

 

 

 

কয়েকদিন আগে আব্দুল করিম ও তার স্ত্রী দুজনকেই সুস্থ ঘোষণা করেছে স্বাস্থ্য বিভাগ।
আজ তার পরিবারের অন্য তিন সদস্যকেও সুস্থ ঘোষণা করা হয়। আব্দুল করিম আজ অনেক খুশি। পুরো পরিবার লকডাউনে থাকায় কোন আয় রোজগার হয়নি। বরং দেনা বেড়েছে। তার স্ত্রী জানালেন আজও তার ঘরে পর্যাপ্ত খাবার নেই। টাকাগুলো তাদের খুব উপকারে আসবে।

 

 

 

 

 

 

এ ভ্যানচালক পরিবারকে মানবিক সহায়তা প্রদান করায় ধন্যবাদ জানিয়েছেন জেলা প্রশাসক মহোদয় কে।
ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন মাননীয় প্রধানমন্ত্রীকে এরকম অসহায় পরিবারগুলোকে নতুন আশা নিয়ে বাঁচবার সুযোগ তৈরি করে দেয়ার জন্য।  দুর্দিনে এমন কিছু আশা নিয়ত বেঁচে থাকুক খেটে খাওয়া মানুষের জন্য।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here