বাস ও ট্রাকের মুখোমুখী সংঘর্ষে ড্রাইভার হেলপার নিহত

0
19

 

মো,সুইট হোসেন,নওগাঁ জেলা প্রতিনিধি: নওগাঁর মান্দায় যাত্রীবাহী বাসের সঙ্গে একটি মিনিট্রাকের মুখোমুখী সংঘর্ষে ড্রাইভার ও হেলপার নিহত হয়েছেন। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার (২৪ জুন) সকাল সাড়ে ৭টায় উপজেলার নওগাঁ-রাজশাহী মহাসড়কের পঞ্চমীতলা মোড়ে। এ ঘটনায় নিহতরা হলেন, মিনিট্রাকের চালক রাজশাহীর মোহনপুর উপজেলার মৌগাছি ইউনিয়নের টেমা গ্রামের আবদুর রাজ্জাকের ছেলে মাসুদ রানা (২৮) ও তার সহযোগী নোয়াখালী জেলার সুবর্ণচর উপজেলার চকরশিদ গ্রামের বাবর আলী ছেলে রাসেল (২০)

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, নাহার এগ্রো গ্রæপের একটি মিনিট্রাক বাড়ন্ত মুরগীর বাচ্চা নিয়ে রাজশাহী থেকে নওগাঁর দিকে যাবার সময় নওগাঁ-রাজশাহী মহাসড়কের পঞ্চমীতলা মোড়ের অদুরে পৌঁছলে নওগাঁ থেকে ছেড়ে আসা শ্যামলী পরিবহণের একটি যাত্রীবাহী বাসের সঙ্গে মুখোমুখী সংঘর্ষে মিনিট্রাকের সামনের অংশ দুমড়ে মুচড়ে যায়। এতে ঘটনাস্থলেই মারা যান মিনিট্রাকের চালক মাসুদ রানা।

মান্দা থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহিনুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মিনিট্রাকের হেলপার রাসেলকে উদ্ধার করে মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে মারা যান তিনি।

দুর্ঘটনা কবলিত বাস ও মিনিট্রাক হেফাজতে নেওয়া হয়েছে। এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে বলেও তিনি জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here