মান্দার তেঁতুলিয়ায় ঈদ উপহার বিতরণ

0
7

 

নুর কুতুবুল আলম, বাগমারা প্রতিনিধি: নওগাঁর মান্দায় কোরনা ভাইরাসে কর্মহীন হয়ে পড়া অসহায় নারী-পুরুষের হাতে ঈদ উপহার হিসাবে ভোজ্য তেল ও মাস্ক বিতরণ করা হয়েছে। একটানা রবিবার, সোম ও আজ মঙ্গলবার সকাল থেকে মান্দা উপজেলার তেঁতুলিয়া ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের সাটইল গ্রামে ১০০ জন এবং ০২ নং ওয়ার্ডের শংকরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে ৪০০ জন, ০৬ নং ওয়ার্ডে চৌজা আম বাগানে ৩০০ জন এছাড়াও ইউনিয়নে ৩২ টি গ্রামে ভ্যানযোগে প্রায় ২ হাজারের অধিক পরিবারের অসহায় নারী-পুরুষের হাতে ঈদ উপহার হিসাবে ভোজ্য তুলে দেয়া হচ্ছে ।

তেঁতুলিয়া ইউনিয়ন আওয়ামীলীগের ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক এবং সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী বাবু কার্তিক চন্দ্র মন্ডলের উদ্যোগ ও ব্যবস্থাপনায় এ উপহার সামগ্রী তুলে দেয়া হয়।
স্বাস্থ্য বিধি মেনে এ সময় উপস্থিত ছিলেন রাজশাহী বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সহ- সভাপতি মাসুদ রানা , তেঁতুলিয়া ইউনিয়ন আওয়ামীলীগ ৬ নং ওয়ার্ড সাধারণ সম্পাদক এনামুল হক, আওয়ামীলীগ নেতা সেকেন্দার আলী, তোহিদুল ইসলাম, আব্দুল হাকিম, এমরান হোসেন, আবুল কালাম আজাদ, নজের আলীসহ অন্যরা।
উপহার সামগ্রী বিতরণকালে শ্রী কার্তিক মন্ডল সংক্ষিপ্ত বক্তব্যে বলেন, আমি সব সময আপনাদের পাশে থাকার চেষ্টা করেছি ৷ আগামীতে আপনারা যদি আমাকে সহযোগিতা করেন, তাহলে তেঁতুলিয়া ইউনিয়নবাসীকে দুর্নীতি মুক্ত, মডেল ইউনিয়ন উপহার দিবো ৷
আমি ব্যক্তিগত তহবিল থেকে যে, উপহার প্রদান করছি, ভবিষ্যতে সময়, সুযোগ পেলে সরকারি সহযোগিতার সাথে যোগ করে প্রতিটি অসহায় নারী-পুরুষের হাতে তা সুষ্ঠু ভাবে আপনাদের মাধ্যমে বন্টন করবো ৷ দুস্থমাতা, বয়স্কভাতা, প্রতিবন্ধী ভাতা,বিধবাভাতা সহ নাগরিক সুবিধা পেতে আপনাদের হাজার হাজার টাকা খরচ করতে হবে না।

আমি একজন ইটভাটা ব্যবসায়ী। ক্ষুদ্র ব্যবসায়ী থেকে আপনাদের দোয়া, আশির্বাদে আজ প্রতিষ্ঠিত ব্যবসায়ী। সৃষ্টিকর্তা আমায় যথেষ্ট দিয়েছেন। ইউনিয়নের সরকারি কোন বরাদ্দ আমার পকেটে তুলতে হবে না। ব্যক্তিগত চাওয়া পাওয়ার কিছু নাই। সব সময় আপনারা আমাকে পাশে পাবেন। আগামীতে আমি আপনাদের সহযোগিতা, দোয়া, আশির্বাদ সমর্থন ও সুচিন্তিত রায় প্রত্যাশা করি ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here