বাগমারায় বিয়ের দাবীতে কলেজ ছাত্রীর অনশন

0
89

 

নুর কুতুবুল আলম,বাগমারা প্রতিনিধি : রাজশাহীর বাগমারায় বিয়ের দাবীতে এক কলেজ ছাত্রী অনশন করছেন। ঘটনা এ স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার গোবিন্দপাড়া ইউনিয়নের রমজানপাড়া গ্রামের মমতাজ আলী মোল্লার ছেলে মিলনের সাথে রাজশাহী বিশ্ববিদ্যালয় কলেজের এক ছাত্রীর প্রেমের সম্পর্ক গড়ে ওঠে । তাঁরা একই কলেজের ব্যবস্থাপনা বিভাগের মাস্টার্স শেষ বর্ষের শিক্ষার্থী। অনশনরত শিক্ষার্থীর নাম মুক্তি। তিনি পুঠিয়া উপজেলার চিতলপুকুর গ্রামের মুক্তার হোসেনের কন্যা।

সূত্রে জানা যায়, ওই মেয়ের পরিবার অন্যত্র বিয়ে ঠিক করেন। মেয়ে প্রেমিককে মোবাইলে বিষয়টি জানান। সে মোতাবেক গত বৃহস্পতিবার ওই ছাত্রী প্রেমিকের বাড়িতে আসেন এবং অনশন শুরু করেন ।
কিন্তু মিলন প্রেমিকার সাথে সাক্ষাতের পর আত্মগোপন চলে যান । মেয়েটি খাওয়া দাওয়া ছেড়ে দেন৷

প্রেমিকের মা-বাবা কোন ভাবেই মেয়েটিকে খাওয়াতে পারেনি। তাঁর একটিই দাবী মিলন বিয়ে না করা পর্যন্ত, তিনি মুখে কিছু দিবেন না।

আজ রবিবার বিকেল ছয় ঘটিকার দিকে মেয়েটির সাথে কথা বলে জানা যায়, সর্বশেষ মুঠোফোনে মিলনের সাথে কথা হয়েছে প্রেমিকার। খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। চারদিন ধরে মেয়েটির অনশনে এলাকায় মিশ্র প্রতিক্রিয়া লক্ষ্য করা গেছে।

শেষ খবর পাওয়া পর্যন্ত গোবিন্দপাড়া ইউপি চেয়ারম্যান বিজন সরকারের নিকট মুঠোফোনে জানতে চাইলে তিনি জানান, বিয়ের আয়োজন চলছে ।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here