বিএমএসএফের ১১ শাখার মেয়াদ উত্তীর্ণ ঘোষনা

0
1

 

নিজস্ব প্রতিনিধি মো আনোয়ার হোসেনঃ

ঢাকা শনিবার ২৮ আগষ্ট ২০২১: সারাদেশের বিএমএসএফের ১১টি শাখা কমিটি মেয়াদ উত্তীর্ণ ঘোষণা করা হয়েছে। শুক্রবার রাত ৮টায় এক ভার্চুয়াল সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়। এতে সভাপতিত্ব করেন সংগঠনের সিনিয়র সহ-সভাপতি সাঈদুর রহমান রিমন।

কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক আহমেদ আবু জাফর এ সকল মেয়াদ উত্তীর্ণ শাখাসমুহের তথ্য সভায় কমিটির শাখাগুলো হলো চট্টগ্রাম, রাজশাহী, বরিশাল, কুমিল্লা, ঝালকাঠি, বরগুনা, পিরোজপুর, ভোলা, মাদারীপুর, বাগেরহাট ও দিনাজপুর। এই সকল কমিটি ছাড়াও যেসকল কমিটির মেয়াদ উত্তীর্ণ সেসকল কমিটি আগামি একমাসের মধ্যে কাউন্সিলের মাধ্যমে সম্পন্ন করতে অনুরোধ করা হয়েছে।

সভায় সংগঠনের সহ-সভাপতি ড. সাজ্জাদ চিশতী, ড. রিপন আনসারী, মো: আফজাল হোসেন, যুগ্ম-সম্পাদক মোশারফ হোসেন নীলু, সহ-সম্পাদক সোহাগ আরেফীন, সহ-সম্পাদক মিজানুর রশীদ মিজান, সাংগঠনিক সম্পাদক আমিনুল ইসলাম আহাদ, এমএ আকরাম, মোহাম্মদ আলী সুমন, সীমা খন্দকার, সহ-সাংগঠনিক সম্পাদক কবির নেওয়াজ, অর্থ বিভাগের সম্পাদক শারমিন সুলতানা মিতু ও কেন্দ্রীয় সদস্য মো: কামরুজ্জামান, আব্দুর রহিম প্রমূখ। আইটি বিভাগের সম্পাদক তাওহীদ হাসান শেসনটি পরিচালনা করেন।

আগামি ৩০ আগষ্ট রাত ৮টায় ভার্চয়ালি জাতীয় শোক দিবস পালন উপলক্ষে আলোচনা অনুষ্ঠিতসহ সাংগঠনিক বিভিন্ন বিষয়ে নানা সিদ্ধান্ত গ্রহন করা হয়।

এছাড়া নতুন করে ৫ জনকে কেন্দ্রীয় সদস্যপদে অন্তর্ভুক্ত করা হয়। এরা হলেন, জিটিভি ঢাকার স্টাফ রিপোর্টার রুবিনা ইয়াসমিন, জনকন্ঠ বরিশালের স্টাফ রিপোর্টার খোকন আহমেদ হীরা, মানিকগঞ্জের সাটুরিয়ার যুগান্তর প্রতিনিধি মো: শাহজাহান সরকার, ময়মনসিংহের দূর্জয়বাংলার সম্পাদক শিবলী সাদিক খান ও চট্টগ্রামের বোয়ালখালীর কালেরকন্ঠের আয়েশা ফারজানা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here