নিয়ামতপুরের ছাতড়া বাজার থেকে দিনে দুপুরে অটোভ্যান চুরি -থানায় অভিযোগ

0
32

নিজস্ব প্রতিবেদকঃ
নওগাঁর নিয়ামতপুরে দুজনের বিরুদ্ধে অটোভ্যান চুরির লিখিত অভিযোগ পাওয়া গেছে। অভিযুক্ত দুজন হলেন উপজেলার চন্দননগর ইউনিয়নের কৃষ্ণপুর গ্রামের কাশেম আলীর ছেলে মমিনুল (৩২) ও ছাতড়া (নিথানী) গ্রামের সাত্তারের ছেলে রাজু(৩৫)।
অভিযোগসূত্রে জানা যায়, শ্রী দয়াল চন্দ্র বর্মন গত ৩০ আগস্ট ছাতড়া বাজারে ভ্যান রেখে বাজার করে ফিরে এসে দেখে নির্ধারিত স্হানে ভ্যান নেই। অনেক খোজাখুজি করেও ভ্যানের হদিস করতে পারে নাই। ৩১ আগস্ট একই এলাকার রহিমের মাধ্যমে জানতে পারেন যে অভিযুক্ত দুজন মিলে অটোভ্যানটি চুরি করে নেয়। তাদের সাথে যোগাযোগ করলে বলে ১৫ হাজার টাকা দিলে ভ্যান ফেরত দেবে। কিন্তু তাদের বারবার ফোন দিলেও যোগাযোগ বন্ধ করে দেয়। দয়াল চন্দ্র বর্মন উপজেলার চন্দননগর ইউনিয়নের ভাটপাড়া গ্রামের মৃত রোজনার ছেলে।
দয়াল দাস প্রতিবেদককে বলেন, আমার অটোভ্যান নির্দিষ্ট স্হানে না পাওয়ায় অনেক খোজাখুজি করেও পায়নি। পরে মমিনুল ও রাজুর সাথে যোগাযোগ করলে ১৫ হাজার টাকা দিতে বলে। টাকা দিতে রাজি হলেও তারা আমার সাথে যোগাযোগ বন্ধ করে দেয়।
মমিনুলের সাথে যোগাযোগ করলে তিনি প্রতিবেদককে কোন কিছু বলতে অনীহা প্রকাশ করেন।
মোমিনুলের বড় ভাই মাইনুল ইসলাম বলেন, আমার সাথে মোমিনুলের কোন যোগাযোগ নেই। অপরাধ করলে প্রমানিত হলে শাস্তি আওতায় আসবে।
ছাতড়া বাজারের ব্যবসায়ী নাজমুল বলেন, মোমিনুল এর বিরুদ্ধে এর আগেও অনেক কিছু চুরি করেছে।
নিয়ামতপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ুন কবির বলেন, অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here