নওগাঁয় পূর্বশত্রুতার জেরে মারপিট ও দোকান ভাংচুর

0
35

 

মোঃ সুইট হোসেনঃ নওগাঁয় ১টি দোকানে ভাংচুরের অভিযোগ পাওয়া গেছে।সোমবার সন্ধা ৬ টায় মহাদেবপুর উপজেলার সরস্বতীপুর বাজারে এ ঘটনাটি ঘটে। জানা গেছে, ভীমপুর ভেবড়ীপাড়া নাহিদ সরদারের সাথে একই গ্রামের মসলিম সরদারের দীর্ঘদিন যাবত পূর্বশত্রুতা।সোমবার সন্ধা ৬টায় মিঠুন হোসেনের (২৮)সরস্বতীপুর বাজারের দোকানে চা খাওয়ার জন্য আসলে মসলিম সহ তার ভাই ভাস্তা সহ আতংকিত হামলা চালিয়ে মিঠুন হোসেনকে মারপিট ও দোকান ভাংচুর করে।

দোকান মালিক মিঠুন হোমেন বলেন, সোমবার সন্ধায় আমি দোকানে কাস্টমারদের খাবার দেওয়া নিয়ে ব্যাস্ত হঠাৎ করে১/ মসলিম সরদার(৪০) পিতা মৃত কফের ২/ মুসা(২০) পিতা মসলিম ৩/ মীম সরদার (২০) পিতা মোস্তফা ৪/ মোস্তফা(৪০) পিতা মৃত কফের ৫/ বাবু(৪৫) মসলিম সরদারের মেয়ে সুমি(২৮) মোছাঃ রত্না বানু(৩০) সহ বেশ কয়েক জন আমার দোকানে এসে আতংকিত হামলা চালায়। আমি পিছনে তাকিয়ে দেখি নাহিদ নামের একটি ছেলেকে মারপিট করছে। আমার দোকানে তাদের মারামারি দেখে ভাঙ্গিয়ে দিতে গেলে মসলিম বলে একেও ধর বলেই আমাকে লাঠিশোঠা দিয়ে এলোপাতাড়ি মারপিট শুরু করে এবং দোকান ভাংচুর শুরু করে।আমার দোকান ভাংচুর সহ জমির মালিকে টাকা দেওয়ার জন্য যে ৫০ হাজার টাকা বাড়ি থেকে নিয়ে এসে দোকানে ক্যাশ বাস্কে রেখে ছিলাম সেটা সহ দোকানে সারাদিন বিক্রির যে টাকা ছিলো সব লুট করে নিয়ে যায়। আমি গরীব মানুষ অনেক কষ্টে দোকানটি দিয়ে ছিলাম এই দোকানের রোজকার দিয়ে সংসার চালায়। অন্যনের শত্রুতার জেরে আমার দোকানে আমাকে মারপিট ও ভাংচুর টাকা লুট করে নিয়ে গেলো তারা।এই ঘটনায় আমি প্রশাসনের সহযোগিতা কামনা করছিএবং সুষ্ঠু বিচারের দাবি করছি।

স্থানীয়রা এবং দোকানে বসা কস্টমার মোঃ বাবলু মোরশেদ নসিব বলেন,ঘটনার সময় আমরা দোকানে বসে চা খাচ্ছি এমতো অবস্থায় মসলিম সহ তার ভাই ভাস্তা যে ভাবে দোকানদার মিঠুন এর উপর হামলা চালায়। আমরা সহ বেশ কয়েকজন যদি এদেরকে না আটকতাম তাহলে এখানে বড় ধরণের দূর্ঘটনা ঘটে যেতে। একজনের সাথে অন্যজনের পারিবারিক শত্রুতা থাকতেই পারে।ঐ ব্যক্তি যদি দোকানে যায়, দোকানদার কে মারপিট ভাংচুর লুটপাট করে নিয়ে যেতে হবে এটা অন্যায়। এই ধরণের নাক্কারজনক ঘটনা এই সরস্বতীপুর বাজারে কখনো ঘটেনি প্রশাসনের সহযোগিতা কামনা করছি এবং এদের সুষ্ঠু বিচার হওয়া দরকার বলেন জানান তারা।

এবিষয়ে মসলিম সরদার বলেন, এঘটনাটি মিথ্যা আমি করো দোকান ভাংচুর করি নাই সোমবার সন্ধায় বাজারে ছিলাম না।এটা আমাকে ফাঁসানোর চেষ্টা করা হচ্ছে।

মহাদেবপুর থানার অফিসার ইনর্চাজ (ওসি) আজম উদ্দীন মাহমুদ বলেন, এ ঘটনায় একটি অভিযোগ পেয়েছি সুষ্ঠু তদন্ত সাপেক্ষে প্রায়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here