নিয়ামতপুরে শাশুড়ীকে ধর্ষণের চেষ্টা-থানায় অভিযোগ

0
6

নিজস্ব প্রতিবেদকঃ
নওগাঁর নিয়ামতপুরে জামাই এর বিরুদ্ধে শাশুড়ীকে ধর্ষণ চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে উপজেলার বাহাদুরপুর ইউনিয়নের মহিষকুড়ি গ্রামে। শাশুড়ি বাদী হয়ে শুক্রবার থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

অভিযোগসূত্রে জানা যায়, মহিষকুড়ি গ্রামের মজিদুল ইসলামের জামাই মুকুল হোসেন (৩৫) তার চাচা শাশুড়ির ঘরে ঢুকে জোরপূর্বক ধর্ষণ চেষ্টারত অবস্থায় হাতেনাতে ধরা পড়ে। মুকুল হোসেন রাজশাহী জেলার তানোর উপজেলার বংপুর গ্রামের মৃত শুকুর আলীর ছেলে।

ভুক্তভোগী প্রতিবেদকে বলেন, ঘটনার দিন ভাতিজি জামাই ফোন করে তার চাচা শশুর বাড়িতে আছে কি না জানতে চাই। বাড়িতে নাই বললে কিছুক্ষণ পর জামাই এসে ১শ টাকা চায়। টাকা নিতে খাটের বিছানায় টাকা নিতে গেলে জামাই পেছন থেকে জাপটে ধরে। আমি নিজেকে রক্ষার জন্য চেষ্টা করি। এমন সময় আমার স্বামী চলে আসলে জামাইকে হাতেনাতে ধরে ফেলে।

ভুক্তভোগীর স্বামী বলেন, আমি বাড়ি ফিরে এসে দেখি আমার স্ত্রীর সাথে জামাই ধস্তাধস্তি করছে। হাতেনাতে ধরা পড়লেও আমার ভাই তার জামাই এর বিচার পরের দিন করবে বলে নিয়ে যায়। পরে জামাইকে গোপনে নিজ বাড়িতে পাঠিয়ে দেয়।

অভিযুক্ত মুকুলের শাশুড়ী বলেন, আমার জামাইকে ষড়যন্ত্র করে ফাঁসানোর চেষ্টা করছে।
নিয়ামতপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ুন কবির ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here