জাতিসংঘের ৭৬ তম অধিবেশনে যোগদান করতে ঢাকা ত্যাগ করেছেন- জাতীয় পত্রিকা দৈনিক গণকন্ঠ এর প্রকাশক ও প্রধান সম্পাদক মোহাম্মদ নিজামউদ্দিন জিটু–শুভেচ্ছা জানিয়েছেন এ এন নিউজ পরিবার

0
7

ডেস্ক নিউজঃ

নিজাম উদ্দিন জিটু জাতিসংঘের ৭৬তম সাধারণ অধিবেশনে যোগদানের উদ্দেশ্যে ১৮ সেপ্টেম্বর নিউইয়র্কের উদ্দেশ্যে ঢাকা ত্যাগ করেছেন। তিনি জতিসংঘের সাধারণ অধিবেশন ও জাতিসংঘে বাংলাদেশ মিশন আয়োজিত সভা, নিউইয়র্ক চেম্বার অব কমার্সের বৈঠক, বাংলাদেশ-আমেরিকান বিজনেস অ্যালায়েন্সের ব্যবসায়িক সংলাপ, ইউএস চেম্বার অব কমার্সের সভা, যুক্তরাষ্ট্র-বাংলাদেশ বাণিজ্য ও বিনিয়োগ বিষয়ক সেমিনারসহ বিভিন্ন অনুষ্ঠান, সভা-সেমিনারে অংশগ্রহণ করবেন এবং প্রবাসীদের সংবর্ধনা অনুষ্ঠানে অংশগ্রহণ শেষে ৩০ সেপ্টেম্বর কানাডার টরেন্টোতে পৌঁছাবেন।

কানাডার রাজধানী অটোয়াতে সেমিনারে যোগদান করে ৫ অক্টোবর লন্ডনের উদ্দেশ্যে কানাডা ত্যাগ করবেন এবং লন্ডনে বাঙালি কমিউনিটির সাথে মিলিত হবেন। এরপর ৬ অক্টোবর ব্যক্তিগত ও ব্যবসায়িক কাজে তিনি দুবাই যাবেন। সেখানে বিভিন্ন অনুষ্ঠান, সভা-সেমিনারে অংশগ্রহণ শেষে ১১ অক্টোবর ঢাকা ফিরবেন বলে আশা করা যাচ্ছে। ইতিপূর্বে মোহাম্মদ নিজাম উদ্দিন জিটু মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সফরসঙ্গী হয়ে জাতিসংঘের ৬৯তম, ৭১তম, ৭৩তম এবং ৭৪তম অধিবেশনে যোগদান করেন।

তারুণ্যে ভরা সৃজনশীল ও মেধাবী শিল্পপতি মোহাম্মদ নিজাম উদ্দিন জিটু টেলিলিংক গ্রুপ-এর চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক এবং স্বাধীনতা ব্যবসায়ী পরিষদ (স্বাবিপ)-এর কেন্দ্রীয় সভাপতি। বন্ধুবৎসল ও সদালাপী এই মানুষটি ঐতিহ্যবাহী দৈনিক বাংলা ও দৈনিক গণকণ্ঠ পত্রিকার সম্পাদক, প্রকাশক ও মুদ্রাকর।

বাংলাদেশ সংবাদপত্র পরিষদ (বিএসপি)-র সভাপতি, বাংলাদেশ মোবাইল ফোন ব্যবসায়ী এসোসিয়েশন (বিএমবিএ)-এর সভাপতি ও সাধারণ পরিষদ সদস্য (এফবিসিসিআই) এবং এফবিসিসিআই’র ডাক টেলিযোগাযোগ ও আইসিটি মন্ত্রণালয় বিষয়ক স্থায়ী কমিটির চেয়ারম্যান।
আজীবন সদস্য ঢাকা বিশ্ববিদ্যালয় এ্যালামনি এসোসিয়েশন এবং নোয়াখালী জেলা সমিতি, ঢাকা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here