সাপাহারে পুলিশের নকল পোশাক পরে মোটরসাইকেল ছিনতাই-ছিনতাইকারী আটক

0
7

 

সাইফুল ইসলাম রয়েল, সাপাহার নওগাঁ প্রতিনিধিঃ- নওগাঁর সাপাহারে পুলিশের নকল পোশাক সহ আক্তার হোসেন (৩২) নামে এক মোটরসাইকেল ছিনতাইকারীকে আটক করেছে সাপাহার থানা পুলিশ। আটক ছিনতাইকারী উপজেলার নিশ্চিন্তপুর দিঘীপাড়া গ্রামের সোলাইমান হোসেনের ছেলে বলে জানা গেছে।

সোমবার (৪ অক্টোবর) দুপুর ২টার দিকে এক প্রেস ব্রিফিংয়ে থানা পুলিশ জানান, রবিবার দিবাগত রাত ২টার দিকে পুলিশ পরিদর্শক (তদন্ত) আল মাহমুদের নের্তৃত্বে এস আই তরিকুল ইসলাম সঙ্গীয় ফোর্স সহ গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার নিশ্চিন্তপুর দিঘীপাড়া গ্রামে আক্তার হোসেনের নিজ বাড়ীতে অভিযান চালায়। এসময় তার বাড়ি তল্লাশী করে আর্ম পুলিশ ব্যাটালিয়নের ১সেট নকল পোশাক , ৫টি মোবাইল ফোন, ১টি হাসুয়া, একটি এন্টিকাটার, ৩টি টর্চ ও ১টি বড় মাপের লোহাকাটা প্লাস উদ্ধার করে পুলিশ। এসময় ছিনতাইকারী আক্তারকে আটক করে থানায় নিয়ে আসা হয়।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তারেকুর রহমান সরকার জানান, আটককৃত আক্তার হোসেন প্রাথমিক জিজ্ঞাসাবাদে মোরসাইকেল ছিনতাই করার কথা স্বীকার করে। তার বিরুদ্ধে থানায় একটি নিয়মিত মামলা দায়ের করে সোমবার দুপুরে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়। ছিনতাই হওয়া মোটরসাইকেলটি উদ্ধারের তৎপরতা চলমান রয়েছে বলেও জানান তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here