নিয়ামতপুরে অর্ধশতাধিক ফার্মেসীতে সুকৌশলে বিক্রয় হচ্ছে নেশাজাতীয় ট্যাবলেট টাপেন্টা”গোয়েন্দা পুলিশের অভিজানে গ্রেপ্তার -১

0
12

 নিজস্ব প্রতিবেদকঃ

নওগাঁর নিয়ামতপুরে মাদক বিরোধী অভিযান চালিয়ে ৩০০ পিচ নেশা জাতীয় ট্যাবলেটসহ আওয়াল হোসেন(২৭) নামে এক মাদক কারবারিকে আটক করেছে জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ। শনিবার সন্ধ্যায় উপজেলা সদরের বালাহৈর(বাবুবাজার) এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

ডিবি পুলিশ জানায়, পুলিশ সুপার প্রকৌশলী আবদুল মান্নান মিয়ার দিকনির্দেশনায় ডিবি পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মহসিন রেজা সঙ্গীয় ফোর্সসহ উপজেলার নিয়ামতপুরে এক মাদক বিরোধী অভিযান পরিচালনা করে। এসময় সদর ইউনিয়নের ধরমপুর গ্রামের মকবুল হোসেনের ছেলে আওয়াল হোসেনকে ভারতীয় তৈরি আমদানী নিষিদ্ধ নেশা জাতীয় ৩০০ পিচ ট্যাপেন্ডাডল ট্যাবলেটসহ আটক করা হয়। যার আনুমানিক মূল্য ৯০ হাজার টাকা।

গ্রেপ্তারকৃত আওয়ালের বিরুদ্ধে নিয়ামতপুর থানায় মামলা দায়ের করা হয়েছে উপজেলার মধ্যে আরও বেশ কিছু স্পষ্টে এ ধরনের নেশা জাতীয় ট্যাবলেট বিক্রয় হচ্ছে তার অনুসন্ধান অব্যহত রয়েছে বলে জানান ডিবি পুলিশের উপপরিদর্শক (এসআই) মহসিন রেজা।

নিয়ামতপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ুন কবির ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আসামিকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here