সাপাহারে জাতীয় যুব দিবস ২০২১ উদযাপন

0
5

 

সাইফুল ইসলাম রয়েল সাপাহার নওগাঁ প্রতিনিধি: “দক্ষ যুব সমৃদ্ধ দেশ, বঙ্গবন্ধুর বাংলা‌দেশ” এই প্রতিপাদ‌্যকে সাম‌নে রে‌খে নওগাঁর সাপাহা‌রে জাতীয় যুব দিবস-২০২১ উদযাপন উপল‌ক্ষে আ‌লোচনা সভা,যুব ঋনের চেক ও সনদ বিতরন অনু‌ষ্ঠিত হ‌য়ে‌ছে।

সোমবার (০১ ন‌ভেম্বর) সকাল সা‌ড়ে ১০ টার দিকে উপ‌জেলা প্রশাসন ও যুব উন্নয়‌নের আ‌য়োজ‌নে উপ‌জেলা প‌রিষদ হলরু‌মে উপজেলা নির্বাহী অ‌ফিসার আব্দুল্ল‌্যাহ আল মামু‌নের সভাপ‌তিত্বে যুব দিবসে ভার্চুয়ালী প্রধান অ‌তিথী হি‌সে‌বে উপ‌স্হিত ছি‌লেন গনপ্রজাতন্ত্রী বাংলা‌দেশ সরকা‌রের খাদ‌্যমন্ত্রী সাধন চন্দ্র মজ‌ুমদার এম‌পি।

এ সময় বি‌শেষ অ‌তিথী হি‌সে‌বে উপস্থিত ছিলেন উপ‌জেলা প‌রিষদ চেয়ারম‌্যার আলহাজ্ব শাহ্জাহান হো‌সেন মন্ডল, ভাইস চেয়ারম‌্যান আব্দুর র‌শিদ, উপ‌জেলা কৃ‌ষি অ‌ফিসার কৃ‌ষি‌বিদ মু‌জিবুর রহমান, মৎস অ‌ফিসার রো‌জিনা পারভীন, উপ‌জেলা সহকারী প্রোগ্রামার আই‌সি‌টি ‌মোস্তা‌কিম হোসাইন, উপ‌জেলার বি‌ভিন্ন দপ্ত‌রের কর্মকর্তা কর্মচারীগন, সহ উদ্যোক্তা বৃন্দ। বঙ্গবন্ধুর স্বপ্ন এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বপ্নকে বাস্তবায়ন করতে যুবকদের এগিয়ে আসার আহ্বান জানান সকল কর্মকর্তা ও জনপ্রতিনিধিগণ।

আ‌লোচনা শে‌ষে ১৫০ জন প্রশি‌ক্ষিত যুবক‌দের সদন প্রদান এবং ৪২ জনের মাঝে ৯ লক্ষ ৯০ হাজার টাকা যুব ঋ‌নের চেক ও চারাগাছ বিতরন করা হয়।
উক্ত অনুষ্ঠান‌ সঞ্চালনা ক‌রেন সহকারী উপ‌জেলা যুব উন্নয়ন অ‌ফিসার আব্দুল মান্নান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here