কাজী নজরুল ইসলাম ” গোল্ডেন এ্যাওয়ার্ড “পেলেন-পত্নীতলা উপজেলার আকবরপুর ইউনিয়নের কৃতি সন্তান ওবায়দুল ইসলাম চৌধুরী

0
69

নিজস্ব প্রতিবেদকঃ

করোনা মহামারিতে জনসচেতনতা ও সমাজসেবায় বিশেষ অবদান রাখায় কবি কাজী নজরুল ইসলাম “গোল্ডেন এ্যাওয়ার্ড” পেয়েছেন নওগাঁর পত্নী-তলা উপজেলার আকবরপুর ইউনিয়নের কৃতি সন্তান-আকবরপুর ইউনিয়ন আওয়ামীলীগের সংগ্রামী সাধারণ সম্পাদক মোঃ ওবায়দুল হক

গত ৬- নভেম্বর ২০২১ রোজ শনিবার বাংলাদেশ ওয়েলফেয়ার ফাউন্ডেশনের আয়োজনে ড. শাহরিয়ার ইখতেয়ার এর সভাপতিত্বে ইকোনমিক রিপোটার্স ফোরাম মিলায়তন ঢাকায় এই গোল্ডেন এ্যাওয়ার্ড প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

এই সম্মাননা স্মারক প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিচারপতি এম.ফারুক চেয়ারম্যান শ্রম আপিল ট্রাইব্যুনাল। প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন, প্রফেসর ড. কামাল উদ্দিন আহামেদ সাবেক ভাইস চেয়ারম্যান শেরে বাংলা কৃষি বিশ্ববিদ্যালয়।

এ্যাওয়ার্ড প্রদান অনুষ্ঠানে এই বিশেষ সম্মাননা স্মারক গ্রহণ কালে ওবাদুল হক চৌধুরী তার বক্তব্যে বলেন, আমি করোনাকালীন সময়ে মাননীয় প্রধানমন্ত্রী, দেশনেত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশে এবং ৪৭ নওগাঁ ২ আসনের মাননীয় সংসদ সদস্য মাটি ও মানুষের প্রিয় নেতা আলহাজ্ব  শহীদউজমানের নির্দেশনায় করোনাকালীন সময়ে সচেতনতা বৃদ্ধি থেকে শুরু করে নিজ তহবিল থেকে আর্থিক সহযোগিতা ও খাদ্য সহায়তা প্রদান হ্যান্ড স্যানিটাইজার ও মাক্সের ব্যবহার নিশ্চিত করার বিভিন্ন কর্মসূচিতে নিয়োজিত ছিলাম। তারই স্বীকৃতিতে বাংলাদেশ ওয়েলফেয়ার ফাউন্ডেশন আজকে আমাকে যে সম্মাননায় ভূষিত করেছেন আমি সত্যি খুব আনন্দিত এবং গর্বিত, আমি চির কৃতজ্ঞ।

আকবরপুর ইউনিয়ন আওয়ামীলীগের সংগ্রামী সাধারণ সম্পাদক মোঃ ওবায়দুল হক চৌধুরী এই বিশেষ এ্যাওয়ার্ডে ভূষিত হওয়ায় আকবরপুর ইউনিয়নের সর্বস্তরের জনগণ এই সংগ্রামী নেতাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন, এবং আগামী দিনে আকবরপুর ইউনিয়নে নৌকার মাঝি হিসেবে  আপামর জনতার পাশে থেকে আকবরপুর ইউনিয়ন কে মডেল ইউনিয়ন হিসেবে রুপান্তরিত করতে পারেন এমনটায় প্রত্যাশা ও কামনা করেছেন আকবরপুর ইউনিয়ন বাসী সহ সচেতন মহলের ব্যাক্তিবর্গ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here