আকবরপুর ইউনিয়নের সংগ্রামী সাধারণ সম্পাদক ওবাইদুল ইসলাম চৌধুরী কে নৌকার মাঝি হিসেবে মনোনয়ন দেওয়ায় সর্বস্তরের মানুষ আনন্দে উৎফুল্ল

0
36

নওগাঁ জেলার পত্নী তলা উপজেলার আকবর পুর ইউনিয়নের সফল সংগ্রামী সাধারণ সম্পাদক মোঃ ওবাইদুল ইসলাম চৌধুরী কে আকবর পুর ইউনিয়নে নৌকার মাঝি হিসেবে মনোনয়ন দেওয়ায় এই ইউনিয়নের সর্বস্তরের জনসাধারণের মাঝে বইছে আনন্দের এক মহোৎসব। মনোনয়ন যাচাই-বাছাই শেষে  ওবাইদুল ইসলাম চৌধুরী কে নৌকা প্রতীকে বাংলাদেশ আওয়ামীলীগ থেকে মনোনয়ন দেয়া হয়েছে।

এ সময় আকবর পুর ইউনিয়নের সফল সংগ্রামী সাধারণ সম্পাদক মোঃ ওবাইদুল ইসলাম চৌধুরী এ এন নিউজ কে একান্ত সাক্ষাৎকারে বলেন , বঙ্গবন্ধুর আদর্শের রাজনীতি করি। আমার প্রাণ প্রিয় নেতা পত্নী তলা ধামইরহাট উপজেলার মাটি ও মানুষের প্রিয় নেতা মাননীয় সংসদ সদস্য নওগাঁ ৪৭/২ আসনের এমপি শহীদুজ্জামান সরকারের নির্দেশনায় আজকে এই ইউনিয়নে বিভিন্ন উন্নয়ন মূলক কাজ করে যাচ্ছি। আজকে তার দোয়া ও আশীর্বাদের কারণেই আমি এত দূর পর্যন্ত আসতে পেরেছি। আগামী দিনেও তার হাতকে শক্তিশালী ও বেগবান করতে  আপামর জনতার মাঝে কাজ করে যাবো ইনশাআল্লাহ।

এসময়ে আকবরপুর ইউনিয়নের সংগ্রামী ও ত্যাগী নেতা আওয়ামী লীগের দূর দিনের কান্ডারী ওবাইদুল ইসলাম চৌধুরী প্রধান উপদেষ্টা হেলাল সাহেব বলেন, একজন সৎ ও আদর্শবান ন্যায় নিষ্ঠার প্রতীক  কে আমরা নৌকার মাঝি হিসেবে পেয়েছি। ইউনিয়নের  সর্বস্তরের জনসাধারন সহ আমরা সকলে আনন্দিত।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here