ধুনটে তৃতীয় লিঙ্গদের মাঝে সেলাই ও সিকিউরিটি কার্ড প্রশিক্ষণের সমাপনী অনুষ্ঠান

0
3

 

আনোয়ার হোসেন ধুনট (বগুড়া)প্রতিনিধিঃ

বগুড়ার ধুনটে হিজড়া জনগোষ্ঠীর অন্তর্ভুক্তিমূলক উন্নয়ন ও কর্মসংস্থান সৃষ্টির মাধ্যমে দারিদ্র্য বিমোচন কর্মসূচির অংশ হিসেবে হিজড়া সদস্যদের সেলাই ও সিকিউরিটি গার্ড প্রশিক্ষণ কর্মশালার সমাপনী অনুষ্ঠান হয়েছে।

সোমবার (২০ ডিসেম্বর) দুপুরে পৌরসভার হলরুমে টিএমএসএস এর বাস্তবায়নে ও পিকেএসএফ এর সহোযোগিতায় প্রশিক্ষন সমাপনী অনুষ্ঠানে পৌর মেয়র এ জি এম বাদশাহ’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ধুনট শেরপুরের মাননীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব হাবিবর রহমান।

আয়োজক সুত্রে জানা যায় প্রশিক্ষণ প্রাপ্ত ১০ জন হিজরাকে সেলাই মেশিন এবং সিকিউরিটি গার্ডের প্রশিক্ষণ প্রাপ্ত ১০ জনকে সিকিউরিটি গার্ডের পোশাক, টর্চ লাইট ও বাঁশি উপহার এবং আগামী মাস হতে চাকুরীর নিশ্চয়তা প্রদান করেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সঞ্জয় কুমার মহন্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা, অধ্যাপিকা ড. হোসনে আরা বেগম, নির্বাহী পরিচালক টিএমএসএস, কৃপা সিন্ধু বালা, অফিসার ইনচার্জ ধুনট থানা, ফেরদৌসী বেগম উপজেলা শিক্ষা অফিসার, আব্দুল্লাহ আল কাফী উপজেলা সমাজসেবা কর্মকর্তা। অনুষ্ঠানে প্রশিক্ষণ প্রাপ্ত হিজরাদের পক্ষে বক্তব্য রাখেন বিপ্লব ও শফিক।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here