নওগাঁর পোরশায় আন্তঃজেলা ডাকাত চক্রের তিন সদস্য আটক

0
8

মোঃ শাহআলম, পোরশা (নওগাঁ) প্রতিনিধিঃ

চলমান বিশেষ অভিযানের অংশ হিসাবে একটি হলুদ রংয়ের টাটা এইচ যার নাম্বার ঢাকা মেট্রো-ন, ১৬-৮১৫৫ পিকআপ সহ এক ডজন কালো রংয়ের জেল ব্যাটারি সহ তিনজনকে আটক করেছে পোরশা থানা পুলিশ। আটককৃতরা হলো চক্রের মুল হোতা ও পরিকল্পনাকারী মোঃ উজ্জল, পিতাঃ মোঃ আঃ জব্বার, সাংঃ পিতাম্বর ফতেপুর।(২) মোঃ রিমন হোসেন, পিতাঃ শাবির উদ্দিন, সাংঃ ফতেপুর। (৩) মোঃ মিলন হোসেন, পিতা মোঃ শুকুর আলী সাংঃ চকরাম কানু, দুবলহাটি, নওগাঁ সদর, নওগাঁ।

গতকাল রাত আনুমানিক ৪ ঘটিকার সময় গোপন সংবাদের ভিত্তিতে পোরশা থানা পুলিশের একটি আভিযানিক দল পোরশা উপজেলার কাতকইল গ্রামের জনৈক জিল্লুর রহমানের বাড়ির সামনে পাকা রাস্তায় সন্দেহজনক ভাবে গাড়ি নিয়ে পালানোর সময় এসআই মোঃ আঃ মান্নান, এসআই মোঃ সোহাইল রানা, এএসআই মোঃ বেলাল হোসেন, এএসআই মেহেদি হাসান, এএসআই মোঃ গোলাম রাব্বানি(পিপিএম) সঙ্গীয় ফোর্স সহ পোরশা থানার অফিসার ইনচার্জ মোঃ শফিউল আজম খানকে অবহিত করে তাঁর নির্দেশনায় তাদের আটক করেন।

সুত্রমতে চোর চক্রের মুল হোতা উজ্জলের স্বীকারোক্তিতে জানা যায় কাতকইল গ্রামের মোঃ হবিবর রহমান মহুরির জায়গায় গ্রামীন ফোনের মোবাইল টাওয়ারে ব্যাবহৃত ১২টি জেল ব্যাটারি চুরি করেছে। এ সময়ে তালা খোলার মাষ্টার কি, সহ মেকানিক কাজে বিভিন্ন ধরনের নাট বল্টু খোলার রেন্স জব্দ করে থানা পুলিশ।

আটককৃতদের দেয়া জবানবন্দিতে জানা যায় মুল হোতা উজ্জল দীর্ঘ্যদিন গ্রামীন ফোনের টাওয়ারে টেকনিশিয়ানের কাজ করত। করোনা মহামারির কারনে তাকে চাকুরীচ্যুত করা হয়। চাকুরীরত অবস্থায় টাওয়ারের কন্ট্রোল রুমের তালা খোলার জন্য বিশেষ ধরনের চাবি এক সময় সে চুরি করে নিজের কাছে রেখে দেয় যা সে গতকাল উক্ত টাওয়ারের কন্ট্রোল রুমের তালা না ভেঙ্গেই খুলতে সমর্থ্য হয়।

উক্ত বিশয়ে যোগাযোগ করা হলে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মোঃ আঃ মান্নান বিষয়টি নিশ্চিত করে বলেন এই বিষয়ে পোরশা থানায় একটি চুরির মামলা দায়ের সহ আসামীদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে আরো কেউ জড়িত আছে কিনা। আজ বৈকাল সাড়ে চারটার দিকে আসামীদের জেলা কারাগারে প্রেরন করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here