জাতসাখিনী ইউনিয়ন নির্বাচনে নৌকার প্রার্থীর বিপক্ষে সতন্ত্র প্রার্থীদের বিভিন্ন অভিযোগ

0
11

 

নিজস্ব প্রতিবেদকঃ ২০২২ সালের ০৫ জানুয়ারি অনুষ্ঠিত হবে জাতসাখিনী ইউনিয়ন পরিষদের নির্বাচন। নির্বাচন কে কেন্দ্র করে ইউনিয়নের সবত্র বিরাজ করছে ব্যাপক উত্তেজনা । চলছে প্রার্থীদের মাঝে মাঠ দখলের লড়াই। করছে একে অন্যের বিপক্ষে নানা অভিযোগ।

জাতসাখিনী ইউনিয়ন নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী আনারস প্রতিকের প্রার্থী আবুল কালাম আজাদ মানিক অভিযোগ করেন গত ৩০ শে ডিসেম্বর ( বৃহস্পতিবার) দুপুরে কাশিনাথপুর মোড় সংলগ্ন বনলতা রেস্টুরেন্টের গলির সামনে দিয়ে ভোট প্রার্থনা করার সময় নৌকার কর্মীরা তার কর্মীদের উপর হামলা চালিয়ে মারধর করে ও অস্ত্র দেখিয়ে হুমকি প্রদর্শন করে। তিনি প্রশাসনের নিকট সুস্থ ভোটের পরিবেশ তৈরীর জন্য অনুরোধ জানান।

অপর প্রার্থী চেয়ার প্রতিকের মিজানুর রহমান রানা অভিযোগ করেন ৩০ শে ডিসেম্বর ( বৃহস্পতিবার) রাতে নান্দিয়ারা প্রাইমারি স্কুলের সামনে থেকে তার প্রচার মাইক ভাঙ্গচুর ও ভ্যানচালককে মারধরের পাশাপাশি তার মোবাইল ছিনতাই করা হয়। তিনি বলেন, নৌকার ব্যানার লাগানো একটি গাড়ী থেকে নেমে মুখ বাধা কয়েকজন এ সন্ত্রাসী কার্যক্রম চালিয়েছে। এ ঘটনায় তিনি অজ্ঞাতনামা ১০-১২ জনকে অভিযুক্ত করে থানায় অভিযোগ দায়ের করেছেন।

এ বিষয়ে নৌকার প্রার্থী আনোয়ারা আহমেদ বলেন, এগুলো আওয়ামী বিরোধী ষড়যন্ত্রের অংশ। আমার কোন ক্যাডার বাহিনী নাই বরং আমার কর্মীদের নানাভাবে হুমকি দেওয়া হচ্ছে।

এ বিষয়ে আমিনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি রওশন আলী বলেন, আমি লিখিত ও মৌখিক অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে দোষীদের বিরুদ্ধে ব্যাবস্থা গ্রহণ করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here