কর্তব্যপরায়ণ সততা আর ন্যায় নিষ্ঠার প্রতীক মাদারীপুরে’র নারী ডিসি ড. রহিমা খাতুনের সহিত এনপিএস প্রতিনিধি দলের সৌজন্য সাক্ষাৎ

0
28

 

কামরুল হাসান নিজস্ব প্রতিবেদকঃ-

গণমাধ্যম ও মানবাধিকার সংস্থা ন্যাশনাল প্রেস সোসাইটি (এনপিএস) এর বিশেষ প্রতিনিধি দল ২রা জানুয়ারী মাদারীপুর জেলা প্রশাসকের কার্যালয়ে জেলা প্রশাসক, অসহায় মানুষের অধিকার প্রতিষ্ঠায় অধিকার যোদ্ধা, হাস্যজ্জল মমতাময়ী নারী ড. রহিমা খাতুনের সাথে নতুন বছরের শুভেচ্ছান্তে সৌজন্য সাক্ষাৎ করেন।

নিজ কার্যালয়ে প্রতিনিধি দলকে নতুন বছরের শুভেচ্ছা জানিয়ে মমতাময়ী নারী ডিসি ড.রহিমা খাতুন বলেন, গণমাধ্যম ও মানবাধিকার সদস্যদের অসহায় মানুষের কল্যাণে ও প্রতিবন্ধীদের অবশ্যই সেবা দিতে হবে। দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে এবং দূর্নীতি মুক্ত বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে দেশের জন্য আপনারা কাজ করে যাবেন দোয়া করি মানুষের সেবায় আপনারা এগিয়ে যান।

শুভেচ্ছা মূলক সাক্ষাৎ এ উপস্থিত ছিলেন, ন্যাশনাল প্রেস সোসাইটি (এনপিএস) এর কেন্দ্রীয় যুগ্ন সম্পাদক মোঃ শহিদুল ইসলাম, কেন্দ্রীয় সমন্বয়ক ও এনপিএস নিউজের বিশেষ প্রতিনিধি মোঃ কামরুল হাসান, ঢাকা জেলা দঃ যুগ্ন সম্পাদক মোঃ রিয়াজ, দপ্তর সম্পাদক ফেরদাউস

হাওলাদার, মাদারীপুর জেলা এনপিএস এর সভাপতি মোঃ লিটন হাওলাদার, সাধারণ সম্পাদক মোঃ রকিব হাসান, সাংগঠনিক সম্পাদক মোঃ জয়নাল বেপারী ও সহ-সাংগঠনিক সম্পাদক মোঃ সোহেল হাসান প্রমূখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here