ঠাকুরগাঁওয়ে মুক্তিযোদ্ধা আকবরের উপর মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন

0
3

মোঃ মজিবর রহমান শেখঃ

ঠাকুরগাঁও সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের এসএসসি ব্যাচ-২২ এর শিক্ষার্থী মেহেদী হাসান মিরাজ হত্যা মামলার আসামী মুক্তিযোদ্ধা আকবর আলম ও তার পুত্র আতাউর রহমান ও নাতি আরমান এবং গালিবের উপর মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন করেছে মুক্তিযোদ্ধা সংসদ। ৩ জানুয়ারি সোমবার ১১টায় শহরের চৌরাস্তায় মুক্তিযোদ্ধা সংসদ ঠাকুরগাঁও জেলার সদর উপজেলা কমান্ড ও মুক্তিযোদ্ধা আকবরের পরিবারের আয়োজনে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

পরে ঠাকুরগাঁও জেলা প্রশাসক, পুলিশ সুপার ও ঠাকুরগাঁও জেলার সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবরে স্বারকলীপি প্রদান করা হয়। মানববন্ধনে বক্তারা বলেন, ঠাকুরগাঁও সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের এসএসসি ব্যাচ-২২ এর শিক্ষার্থী মেহেদী হাসান মিরাজ হত্যার প্রকৃত আসামীদের গ্রেফতার না করে মিরাজের সাথে যারা আহত হয়েছিল তাদের গ্রেফতার করে জেলে দেওয়া হয়েছে। মামলার সুষ্ঠ তদন্ত না করেই নির্দোষ ব্যাক্তিদের গ্রেফতার করে হয়রানী করা হচ্ছে।

বীর মুক্তিযোদ্ধা আকবর আলীর পুত্র নাতি সহ পরিবারের সকলকে গ্রেফতার করে জেলে দেওয়া হয়েছে। তদন্ত না করেই জেলে দিয়ে একজন মুক্তিযোদ্ধার সন্মান ক্ষুন্ন করা হয়েছে। আর উনি বৃদ্ধ মানুষ অনেক অসুস্থ। তাই ঘটনার সুষ্ঠ ও সঠিক তদন্ত করে প্রকৃত আসামীদের গ্রেফতারের দাবি জানাচ্ছি আমরা।

এ সময় মানববন্ধনে বক্তব্য রাখেন, ঠাকুরগাঁও জেলার সদর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ সাবেক কমান্ডর সুবোধ চন্দ্র রায়, সাবেক সাংগঠনিক কমান্ডর আমিনুল ইসলাম বুলু, মুক্তিযোদ্ধা নরেন্দ্র নাথ সরকার, শংকর কুমার দে ও মুক্তিযোদ্ধা আকবর আলীর পরিবারের সদস্য হারুন অর রশিদ প্রমূখ। মানববন্ধনে ঠাকুরগাঁও সদর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সকল মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধা আকবর আলীর পরিবারের সদস্যে ও প্রতিবেশিরা উপস্থিত ছিলেন।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here