আব্দুল আলিম বেপারী’র সাথে সাক্ষাৎ করেছেন এনপিএস এর বিশেষ প্রতিনিধি দল

0
12

 

নুর আলম, শরীয়তপুর প্রতিনিধি: বাংলাদেশ আওয়ামী সেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির সহসভাপতি আব্দুল আলিম বেপারীর সাথে গণমাধ্যম ও মানবাধিকার সংস্থা ন্যাশনাল প্রেস সোসাইটি (এনপিএস) এর বিশেষ প্রতিনিধি দল সাক্ষাৎ করেছেন।

সোমবার (৩ জানুয়ারি) আব্দুল আলিম বেপারীর বাড়িতে এনপিএস এর পক্ষ থেকে আব্দুল আলিম বেপারীর হাতে বিশেষ সম্মাননা ক্রেস্ট তুলে দেন প্রতিনিধি দলের কর্মীরা। এসময় উপস্থিত ছিলেন এনপিএস এর কেন্দ্রীয় কমিটির যুগ্ম সম্পাদক শহিদুল ইসলাম শাহেদ, সংস্থাটির সমন্বয়কারী সাংবাদিক কামরুল হাসান কেন্দ্রীয় সদস্য মোঃ রিয়াজ এবং মোঃ ফেরদাউস হাওলাদার

প্রতিনিধিদের সাথে বিশেষ সাক্ষাতে আব্দুল আলিম বেপারী তার ভবিষ্যৎ পরিকল্পনা তুলে ধরার পাশাপাশি তুলে ধরেন তার রাজনৈতিক জীবনের বিভিন্ন ইস্যু। তিনি বলেন মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা যদি আমাকে দলীয় মনোনয়ন দেন তাহলে পালং জাজিরা (শরীয়তপুর ১) আসনে তিনি নৌকা প্রতীকে নির্বাচন করবেন।

এসময় তিনি প্রধানমন্ত্রীর ভূয়সী প্রশংসা করে বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার অধীনে দেশ আজ স্বল্প উন্নত থেকে উন্নয়নশীল দেশে পরিনত হয়েছে। তাই তার প্রতি আমরা কৃতজ্ঞ। তার এই উন্নয়ন কার্যক্রম দীর্ঘায়িত করতে হলে অবশ্যই বাংলাদেশ আওয়ামিলীগ এর নৌকা প্রতীকে ভোট দিতে হবে। পাশাপাশি দলীয় সিদ্ধান্ত মানতে হবে। প্রধানমন্ত্রী যাকে দলীয় মনোনয়ন দিবেন তার হয়েই কাজ করতে হবে দেশের স্বার্থে।

ফিরে চলো মাটির টানে উক্তিটি টেনে আব্দুল আলিম বেপারী বলেন, শরীয়তপুর আমার জন্মস্থান। আমি মনেপ্রাণে চাইবো যেনো এই আসনেই আমাকে মনোনয়ন দেন মমতাময়ী প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা আপা।

নির্বাচনে জয়লাভ করলে এমপি মন্ত্রীদের খুঁজে পাওয়া যায়না, তাকে পাওয়া যাবে কিনা জিজ্ঞেস করলে হাসতে হাসতে আলিম বেপারী বলেন। আমি কোথায় যাবো? এটা আমার জন্মস্থান। আমি কারো ভাই কারো মামা। সবার আত্মীয়। সর্বোপরি রাজনীতি হচ্ছে ত্যাগের জায়গা। এখানে যারা আসে সবাই জনসেবা করতেই আসে। নির্বাচনে জয়লাভ করে যারা জনগণ ভুলে যায়। তারা স্বার্থ লোভী, রাজনীতিবিদ নয়।

এসময় তিনি শরীয়তপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলীয় প্রতীক তুলে দেয়ায় প্রধানমন্ত্রীকে বিশেষ ধন্যবাদ জানান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here