ইউপি নির্বাচনে নিয়ামতপুরে ৫ শত ১০ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

0
7

নিজস্ব প্রতিবেদকঃ
আসন্ন ইউনিয়ন পরিষদ  নির্বাচনের ৬ষ্ঠ ধাপে নওগাঁর নিয়ামতপুর উপজেলার ৮ ইউনিয়নে চেয়ারম্যান পদে ৫৪ জন, সংরক্ষিত সদস্য পদে ১০৬ জন ও সাধারণ সদস্য পদে ৩৫০ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন। ঘোষিত তফসীল অনুযায়ী সোমবার বিকেল ৫ টা পর্যন্ত রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে এসব মনোনয়নপত্র দাখিল করা হয়। বিষয়টি নিশ্চিত করেন উপজেলা নির্বাচন কর্মকর্তা জিয়াউল হক খান।

উপজেলা নির্বাচন কার্যালয় সূত্রে জানা গেছে, উপজেলার চন্দননগর ইউনিয়নে চেয়ারম্যান পদে ৫ জন, সংরক্ষিত সদস্য পদে ১৩ জন ও সাধারণ সদস্য পদে ৪০ জন, চন্দননগর ইউনিয়নে চেয়ারম্যান ৭ জন, সংরক্ষিত সদস্য পদে ১৪ জন ও সাধারণ সদস্য পদে ৪৬জন, ভাবিচা ইউনিয়নে চেয়ারম্যান পদে ৯ জন, সংরক্ষিত সদস্য পদে ১৪ জন ও সাধারণ সদস্য পদে ৪৫ জন, নিয়ামতপুর সদর ইউনিয়নে চেয়ারম্যান পদে ৮ জন, সংরক্ষিত সদস্য পদে ১৬ জন ও সাধারণ সদস্য পদে ৪৫ জন, রসুলপুর ইউনিয়নে

চেয়ারম্যান পদে ৭ জন, সংরক্ষিত সদস্য পদে ১২ জন ও সাধারণ সদস্য পদে ৪৩ জন, পাঁড়ইল ইউনিয়নে চেয়ারম্যান পদে ৬ জন, সংরক্ষিত সদস্য পদে ১৩ জন ও সাধারণ সদস্য পদে ৪৪ জন, শ্রীমন্তপুর ইউনিয়নে চেয়ারম্যান পদে ৩ জন, সংরক্ষিত সদস্য পদে ১৩ জন ও সাধারণ সদস্য পদে ৪১ জন এবং বাহাদুরপুর ইউনিয়নে চেয়ারম্যান পদে ১০ জন, সংরক্ষিত সদস্য পদে ১২ জন ও সাধারণ সদস্য পদে ৪৫ জন।

সূত্রটি আরও জানায়, আগামি ৬ জানুয়ারীনপ্রার্থীতা বাছাই ও ১৩ জানুয়ারী প্রার্থীতা প্রত্যাহারের দিন এবং ১৪ প্রার্থীদের মাঝে প্রতিক বরাদ্দ দেওয়া হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here