ঠাকুরগাঁওয়ে প্রতিবন্ধী যুবতীর ধর্ষণকারী আটক ১

0
6

মজিবর রহমান শেখঃ
ঠাকুরগাঁও জেলার সদর উপজেলার নারগুন ইউনিয়নের কিসমত দৌলতপুর গ্রামে মানসিক প্রতিবন্ধি যুবতীকে(২২) ধর্ষণের অভিযোগে মোঃ মকছেদুল ইসলাম(৩৮) নামের এক প্রতিবেশিকে আটক করেছে পুলিশ। বুধবার(৫ জানুয়ারি) সকালে মোঃ মকছেসুদল কে আটক করে ঠাকুরগাঁও থানার পুলিশ। বিষয়টি নিশ্চিত করেছেন সদর থানার অফিসার ইনচার্জ তানভিরুল ইসলাম। এর আগে বুধবার সকালে প্রতিবন্ধী যুবতীর মা বাদি হয়ে মোঃ মকছেদুলের নাম উল্লেখ করে থানায় একটি মামলা দায়ের করেন।

আটককৃত মোঃ মকছেদুল ঠাকুরগাঁও জেলার সদর উপজেলার নারগুন ইউনিয়নের কুমারপুর আবদালপাড়া এলাকার মৃত নূরল হকের ছেলে। মামলার বিবরনে জানা যায়, গত ০৪ জানুয়ারি বিকালে প্রতিবন্ধি যুবতীকে বাসায় একা পেয়ে প্রতিবেশি মোঃ মকছেদুল ইসলাম ঘরের ভিতর প্রবেশ করে জোড় পূর্বক ধর্ষণ করে।

এ সময় প্রতিবন্ধি সেই মেয়ের চিকিৎকার পেয়ে তার মা ও স্থানীয়রা এসে মোঃ মকছেদুল কে আটক করে থানায় খবর দেয়। এ ঘটনায় সকালে প্রতিবন্ধি কিশোরীর মা থানায় বাদী হয়ে ৯(১) ২০০০ সালের নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন। পরে মামলার ১ নং- আসামী মোঃ মকছেদুল কে আটক করেন পুলিশ।

ঠাকুরগাঁও সদর থানার অফিসার ইনচার্জ মোঃ তানভিরুল ইসলাম বলেন,এ বিষয়ে মেয়ের মা বাদী হয়ে এক জনের নাম উল্লেখ করে একটি মামলা করেছেন। আমরা সেই মামলার আসামীকে আটক করেছি। সেই সাথে বিজ্ঞ আদালতের মাধ্যমে আসামীকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here