নিয়ামতপুরে বেগম রোকেয়া ও জয়িতাদের সংবর্ধনা প্রদান অনুষ্ঠিত

0
11

 নিজস্ব প্রতিবেদকঃ
“নারী নির্যাতন বন্ধ করি, কমলা রঙের বিশ্ব গড়ি। ” স্লোগানকে সামনে রেখে নওগাঁর নিয়ামতপুরে বেগম রোকেয়া দিবস ও জয়িতাদের সংবর্ধনা প্রদান অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার বেলা ১১ টায় মহিলা বিষয়ক অধিদপ্তর মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের উদ্যোগে নিয়ামতপুর উপজেলা প্রশাসনের সহযোগিতায় উপজেলা পরিষদ মিলনায়তনে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আব্দুল্লাহ আল মামুনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ফরিদ আহম্মেদ।

স্বাগত বক্তব্য রাখেন উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা নিলুফার ইয়াসমিন। আলোচনা সভায় বেগম রোকেয়া দিবস ও জয়িতাদের নিয়ে বিশদ আলোচনা করা হয়। উপজেলায় ‘জয়িতা অন্বেষণ ‘ কার্যক্রমের আওতায় এবারে ৫ ক্যাটাগরিতে ৫ জন জয়িতাকে এ সংবর্ধনা দেওয়া হয়।

সংবর্ধিত জয়িতা বিজয়ীরা হলেন, অর্থনৈতিকভাবে সাফল্য অর্জনকারী নারী নিয়ামতপুর মাস্টার পাড়ার শাহনাজ পারভিন, শিক্ষা ও চাকুরী ক্ষেত্রে সাফল্য অর্জনকারী নারী বালাহৈর গ্রামের শিখা রানী, সফল জননী নারী, পালশা গ্রামের হাফেজা বিবি, নির্যাতনের বিভীষিকা মুছে ফেলে নতুন উদ্যোমে জীবন শুরু করেছেন যে নারী চক গোপাল গ্রামের হাবিবা আক্তার ও সমাজ উন্নয়নে অসামান্য অবদান রেখেছেন যে নারী কামালপুর গ্রামের জোসনারা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here