,


শিরোনাম:
«» বালিয়াডাঙ্গীতে ৫৩ মধ্যে ৪৮ টি ভূমি-গৃহহীন পাচ্ছে প্রধানমন্ত্রীর ঈদ উপহার উপলক্ষে ঘর- প্রেস ব্রিফিংয়ে এউএনও «» ঠাকুরগাঁওয়ে ঈদুল ফিতর উপলক্ষে প্রস্তুতিমূলক সভা «» আশুলিয়া থানা আওয়ামীলীগের আয়োজনে ইফতার মাহফিল অনুষ্ঠিত «» ঠাকুরগাঁওয়ে মুজিববর্ষ ও ঈদ উপহার উপলক্ষে আরও ২৬১২ভূমিহীন পাচ্ছেন জমি ও নতুন ঘর «» আদমদীঘি গৃহ নির্মাণ কাজের অগ্রগতি নিয়ে সংবাদ সম্মেলন «» আদমদীঘিতে ব্রাকের দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত «» প্রধানমন্ত্রীর উদ্বোধনের অপেক্ষায় নওগাঁর সাপাহারে ৪৫ টি গৃহহীন পরিবার উদ্বোধন উপলক্ষে উপজেলা প্রশাসনের প্রেস ব্রিফিং «» মাদ্রাসার এতিম শিশুদের নিয়ে সেভিয়ার ফাউন্ডেশন রাজশাহী ইউনিট এর ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত «» কে এই মহা ক্ষমতাধর শলোক মোল্লা- হরিণাকুন্ডুতে সাংবাদিক কে প্রাণনাশের হুমকি,থানায় অভিযোগ দায়েরঃ বিএমএসএস’র পক্ষে নিন্দা, প্রতিবাদ ও গ্রেফতার দাবী «» সাংবাদিক নির্যাতন ও মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে নওগাঁয় বিএমএসএফের মানববন্ধন

তুরাগে ৫ম শ্রেণীর ছাত্রী ধর্ষণের অভিযোগে আটক- ২

মোল্লা  তানিয়া ইসলাম তমাঃ রাজধানীর তুরাগে ৫ম শ্রেণীর এক ছাত্রী (১১)কে  ধর্ষণের অভিযোগে ২জনকে আটক করেছে তুরাগ থানা পুলিশ । খোঁজ নিয়ে জানা যায়,  ধর্ষণের শিকার ঐ স্কুল ছাত্রীর বাবা তুরাগে একটি কোম্পানিতে সিকিরিউটি গার্ড  হিসেবে চাকুরী  করে এবং সেখানেই একটি বাসা ভাড়া করে স্ত্রী ও অন্যান্য সন্তানদের নিয়ে বসবাস করে । আর ধর্ষণের শিকার ঐ স্কুল ছাত্রী  তাদের গ্রামের বাড়ীতে থেকে গ্রামের একটি স্কুলেই  ৫ম শ্রেণীতে লেখা পড়া করতো ।  দেশে মহামারী করোনার কারনে স্কুল বন্ধ থাকায় গত ৮/৯ মাস পূর্বে  ঐ স্কুল ছাত্রী তুরাগে তার  বাবার ভাড়া বাসায় চলে আসে । এরপর তাদের ভাড়া বাসার পাশের বাড়ীর মালিক নুর মোহাম্মদ ওরফে নুরা পাগলা (৩২),গত ৩/১/২০২১ইং তারিখে  ঐ স্কুল ছাত্রীকে ফুঁসলিয়ে তাদের বাসায় নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে । ধর্ষণ শেষে  স্কুল ছাত্রীকে প্রাণনাশের হুমকি দিয়ে তাদের বাসায় পাঠিয়ে দেয় । তারপর ভয়ে  এই ঘটনা কাউকে না জানিয়ে  চুপ থাকে  ঐ  স্কুল ছাত্রী । এরপর গত ১৪/২/২০২১ইং তারিখে  একই কায়দায় নুর মোহাম্মদ  ওরফে নুরা পাগলার বন্ধু সাইদ (৩০), ঐ  স্কুল ছাত্রীকে  ফুঁসলিয়ে তাদের বাসায় নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে । ধর্ষণ শেষে  স্কুল ছাত্রীকে প্রাণনাশের হুমকি দিয়ে তাদের বাসায় পাঠিয়ে দেয় । পরে ধর্ষণের শিকার স্কুল ছাত্রী অসুস্থ হয়ে পড়ে । এক পর্যায় উপরোক্ত ২টি ধর্ষণের ঘটনা তার বাবাকে জানায় । তার বাবা দুইটি ঘটনাই স্থানীয় ভাবে আপোষ মিমাংসার চেষ্টা করে । কিন্তু বেশ  কয়েকদিন অতিবাহিত হওয়ার পরেও স্থানীয় ভাবে আপোষ মিমাংসা না হওয়ায় গত ১৬/৩/২০২১ইং  তারিখে তুরাগ থানায় গিয়ে ধর্ষণ আইনে একটি মামলা দায়ের করেন ঐ  স্কুল ছাত্রীর বাবা । মামলা হওয়ার পর বিভিন্ন কৌশল অবলম্বন করে ঐ দিনেই অভিযুক্ত ২জনকে আটক করতে সক্ষম হন মামলার তদন্ত কর্মকর্তা এস আই ওয়াজিউর  রহমান ।  এই বিষয়ে জানতে তুরাগ থানায় যোগাযোগ করা হলে থানার ওসি (তদন্ত) মোহাম্মদ সফিউল্লাহ জানান, উপরোক্ত ঘটনায় ভিকটিমের বাবা বাদী হয়ে  থানায় একটি মামলা দায়ের করেছেন, যার মামলা নং- ১৯, তাং- ১৬/৩/২০২১ইং । মামলা হওয়ার পর তৎক্ষণাৎ অভিযান চালিয়ে অভিযুক্তদের আটক করা হয়েছে এবং ধর্ষিতার শারীরিক পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে পাঠানো হয়েছে । তিনি আরও জানান আটক কৃতদের জিজ্ঞাসাবাদের জন্য ৫দিনের পুলিশ রিমান্ড চেয়ে আদালতে প্রেরণ করলে আদালত তাদের ২দিনের রিমান্ড মঞ্জুর করেন । আটককৃত নুর মোহাম্মদ ওরফে নুরা পাগলা তুরাগের নয়ানীর চালা এলাকার আমীর আলীর ছেলে এবং আটককৃত সাইদ একই এলাকার রমু হাজীর ছেলে ।

 

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ