,


শিরোনাম:
«» বালিয়াডাঙ্গীতে ৫৩ মধ্যে ৪৮ টি ভূমি-গৃহহীন পাচ্ছে প্রধানমন্ত্রীর ঈদ উপহার উপলক্ষে ঘর- প্রেস ব্রিফিংয়ে এউএনও «» ঠাকুরগাঁওয়ে ঈদুল ফিতর উপলক্ষে প্রস্তুতিমূলক সভা «» আশুলিয়া থানা আওয়ামীলীগের আয়োজনে ইফতার মাহফিল অনুষ্ঠিত «» ঠাকুরগাঁওয়ে মুজিববর্ষ ও ঈদ উপহার উপলক্ষে আরও ২৬১২ভূমিহীন পাচ্ছেন জমি ও নতুন ঘর «» আদমদীঘি গৃহ নির্মাণ কাজের অগ্রগতি নিয়ে সংবাদ সম্মেলন «» আদমদীঘিতে ব্রাকের দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত «» প্রধানমন্ত্রীর উদ্বোধনের অপেক্ষায় নওগাঁর সাপাহারে ৪৫ টি গৃহহীন পরিবার উদ্বোধন উপলক্ষে উপজেলা প্রশাসনের প্রেস ব্রিফিং «» মাদ্রাসার এতিম শিশুদের নিয়ে সেভিয়ার ফাউন্ডেশন রাজশাহী ইউনিট এর ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত «» কে এই মহা ক্ষমতাধর শলোক মোল্লা- হরিণাকুন্ডুতে সাংবাদিক কে প্রাণনাশের হুমকি,থানায় অভিযোগ দায়েরঃ বিএমএসএস’র পক্ষে নিন্দা, প্রতিবাদ ও গ্রেফতার দাবী «» সাংবাদিক নির্যাতন ও মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে নওগাঁয় বিএমএসএফের মানববন্ধন

সিংড়ায় ১২টি ইউনিয়নে বিএনপির পাল্টা-পাল্টি কমিটি গঠন

নিজস্ব প্রতিবেদকঃ  নাটোর জেলার সিংড়া উপজেলা বিএনপির ১২টি ইউনিয়নের পাল্টা-পাল্টি আহব্বায়ক কমিটি গঠন করা হয়েছে। সিংড়া বিএনপির আহব্বায়ক এ্যডঃ মজিবর রহমান মুন্টু ও সদস্য সচিব দাউদার মাহবুব এর স্বাক্ষরিত কমিটির তালিকা টিকে অগ্রহনযোগ্য ও স্বেচ্ছাচারী কমিটি বলে অভিযোগ করেন সিংড়া বিএনপির সিনিয়র নেতৃবৃন্দ। যার ফলস্রুতিতে সিংড়া বিএনপির ১নং যুগ্ম-আহব্বায়ক অধ্যক্ষ আনোয়ারুল ইসলাম আনু, যুগ্ম-আহব্বায়ক এ্যাডঃ ইউসুব আলী,যুগ্ম-আহব্বায়ক অধ্যাপক শাইফুল ইসলাম ও মোঃ শাহাদাৎ হোসেন এই চার বিএনপি নেতার স্বাক্ষরিত পাল্টা আরএকটি কমিটির অনুমদন দেওয়া হয়েছে। এ বিষয়ে সিংড়া বিএনপির নেতৃবৃন্দ কাছে যানা যায় যে দাউদার মাহবুব জেলার নির্দেশনা কে অমান্য করে মনগড়া কমিটি সাজিয়েছেন। জলা বিএনপির নির্দেশ আছে ইউনিয়ন বিএনপির কমিটিতে উপজেলা বিএনপির আহব্বায়ক সদস্য সচিব ও যুগ্ম আহ্বায়ক নেতারা সম্বলিত স্বাক্ষর করে একটি আহব্বায়ক কমিটির অনুমদন দেবে। কিন্তু সেটানাকরে নিয়ম ভঙ্গের অভিযোগ তুলে যুগ্ম আহ্বায়ক তালিকার নেতৃবৃন্দরা বলেন আমরা সিংড়া উপজেলা বিএনপির আহব্বায়ক ও সদস্য সচিব এর মনগড়া কমিটিতে হতাশ হয়েছি ও সেই সাথে তৃনমুল পর্যায়ের বিএনপি নেতাদের দ্বাবির পরিপ্রক্ষিতে একটি সর্বজনিন গ্রহনযোগ্য কমিটির অনুমদন দিয়েছি যা সামাজিক ও রাজনৈতিক যোগ্যতার ভিত্তিতে বহাল থাকবে বলে আশাকরি।
সাংবাদিক sent Today at 7:39 AM

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ