,


শিরোনাম:
«» বালিয়াডাঙ্গীতে ৫৩ মধ্যে ৪৮ টি ভূমি-গৃহহীন পাচ্ছে প্রধানমন্ত্রীর ঈদ উপহার উপলক্ষে ঘর- প্রেস ব্রিফিংয়ে এউএনও «» ঠাকুরগাঁওয়ে ঈদুল ফিতর উপলক্ষে প্রস্তুতিমূলক সভা «» আশুলিয়া থানা আওয়ামীলীগের আয়োজনে ইফতার মাহফিল অনুষ্ঠিত «» ঠাকুরগাঁওয়ে মুজিববর্ষ ও ঈদ উপহার উপলক্ষে আরও ২৬১২ভূমিহীন পাচ্ছেন জমি ও নতুন ঘর «» আদমদীঘি গৃহ নির্মাণ কাজের অগ্রগতি নিয়ে সংবাদ সম্মেলন «» আদমদীঘিতে ব্রাকের দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত «» প্রধানমন্ত্রীর উদ্বোধনের অপেক্ষায় নওগাঁর সাপাহারে ৪৫ টি গৃহহীন পরিবার উদ্বোধন উপলক্ষে উপজেলা প্রশাসনের প্রেস ব্রিফিং «» মাদ্রাসার এতিম শিশুদের নিয়ে সেভিয়ার ফাউন্ডেশন রাজশাহী ইউনিট এর ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত «» কে এই মহা ক্ষমতাধর শলোক মোল্লা- হরিণাকুন্ডুতে সাংবাদিক কে প্রাণনাশের হুমকি,থানায় অভিযোগ দায়েরঃ বিএমএসএস’র পক্ষে নিন্দা, প্রতিবাদ ও গ্রেফতার দাবী «» সাংবাদিক নির্যাতন ও মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে নওগাঁয় বিএমএসএফের মানববন্ধন

ফায়ার সার্ভিসের সেই মাদকসেবী অফিসারের বদলি

স্টাফ রিপোর্টারঃ  রংপুর ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার কামরুজ্জামান সুমনের মাদক সেবনের ভিডিও ফাঁসের পর চট্টগ্রামের রাঙ্গুনিয়া স্টেশনে বদলি করা হয়েছে।

শুক্রবার (১৯ মার্চ) বিকেলে বিষয়টি নিশ্চিত করেছেন ফায়ার সার্ভিসের রংপুর বিভাগীয় উপ- পরিচালক ওহিদুল ইসলাম।

তিনি বলেন, গত ১৬ মার্চ ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের পরিচালক (প্রশাসন ও অর্থ) হাবিবুর রহমান স্বাক্ষরিত এক আদেশে কামরুজ্জামান সুমনকে চট্টগ্রামের রাঙ্গুনিয়া স্টেশনে বদলি করা হয়।

এর আগে গত ৯ মার্চ রংপুর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার কামরুজ্জামান সুমনের ১৮ সেকেন্ডের ফেনসিডিল সেবনের একটি ভিডিও ফাঁস হয়। সেখানে দেখা যায়, রংপুর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার কামরুজ্জামান সুমনসহ কয়েকজন ফেনসিডিল সেবন করছেন। এতে ট্রাউজার ও ট্র্যাকসুট পরিহিত সুমনের কোমরে ফায়ার সার্ভিসের ওয়াকিটকিও দেখা যায়। তার সঙ্গে আরো একজনকে দেখা গেলেও মুখ দেখা না যাওয়ায় তার পরিচয় জানা যায়নি।

স্থানীয় বাসিন্দাদের দাবি, স্টেশন অফিসার কামরুজ্জামান সুমনকে অনেকদিন মাদক সেবনরত অবস্থায় দেখেছেন তারা। এলাকায় প্রকাশ্যেই তিনি ফেনসিডিল সেবন করতেন। বারবার নিষেধ করলেও তিনি শোনেননি। উল্টো তাদের বিরুদ্ধে বিভিন্ন স্থানে অভিযোগ দেন। তারা ওই স্টেশন অফিসারের দৃষ্টান্ত মূলক শাস্তির দাবি করেন।

 

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ