,


শিরোনাম:
«» বালিয়াডাঙ্গীতে ৫৩ মধ্যে ৪৮ টি ভূমি-গৃহহীন পাচ্ছে প্রধানমন্ত্রীর ঈদ উপহার উপলক্ষে ঘর- প্রেস ব্রিফিংয়ে এউএনও «» ঠাকুরগাঁওয়ে ঈদুল ফিতর উপলক্ষে প্রস্তুতিমূলক সভা «» আশুলিয়া থানা আওয়ামীলীগের আয়োজনে ইফতার মাহফিল অনুষ্ঠিত «» ঠাকুরগাঁওয়ে মুজিববর্ষ ও ঈদ উপহার উপলক্ষে আরও ২৬১২ভূমিহীন পাচ্ছেন জমি ও নতুন ঘর «» আদমদীঘি গৃহ নির্মাণ কাজের অগ্রগতি নিয়ে সংবাদ সম্মেলন «» আদমদীঘিতে ব্রাকের দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত «» প্রধানমন্ত্রীর উদ্বোধনের অপেক্ষায় নওগাঁর সাপাহারে ৪৫ টি গৃহহীন পরিবার উদ্বোধন উপলক্ষে উপজেলা প্রশাসনের প্রেস ব্রিফিং «» মাদ্রাসার এতিম শিশুদের নিয়ে সেভিয়ার ফাউন্ডেশন রাজশাহী ইউনিট এর ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত «» কে এই মহা ক্ষমতাধর শলোক মোল্লা- হরিণাকুন্ডুতে সাংবাদিক কে প্রাণনাশের হুমকি,থানায় অভিযোগ দায়েরঃ বিএমএসএস’র পক্ষে নিন্দা, প্রতিবাদ ও গ্রেফতার দাবী «» সাংবাদিক নির্যাতন ও মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে নওগাঁয় বিএমএসএফের মানববন্ধন

ত্যাগ ও অহিংসার প্রতীক প্রয়াত মহামান্য সাবেক রাষ্ট্রপতি আলহাজ্ব মোঃজিল্লুর রহমান এর অষ্টম মৃত্যবার্ষিকীতে-গভীর শোক প্রকাশ করছি

 

সাবেক রাষ্ট্রপতি এবং বাংলাদেশ আওয়ামীলীগ এর সাবেক সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃজিল্লুর রহমান এর অষ্টম মৃত্যুবার্ষিকী আজ শনিবার( ২০মার্চ)।

১৯২৯ সালের ৯ মার্চ কিশোরগঞ্জের ভৈরব উপজেলার ভৈরবপুর গ্রামে সম্রান্ত মুসলিম পরিবারে জন্ম গ্রহন করেন তিনি।

ভাষা আন্দোলনের মধ্যে দিয়ে রাজনীতিতে তার অংশগ্রহণ, ঢাকা বিশ্ববিদ্যালয়ের ফজলুল হক হলের ছাত্র সংসদের সাধারণ সম্পাদক ছিলেন তিনি

বাংলার দুঃসময়ে মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক ছিলেন তিনি। সকল দলের জনপ্রিয় ও মহান নেতা হিসেবে সুনাম অর্জন করেছিলেন তিনি।

১৯৯৬ সালে আওয়ামীলীগের দলীয় সরকার গঠিত হলে পল্লী উন্নয়ন সমবায় ও স্থানীয় সরকার মন্ত্রনালয়ের মন্ত্রী ও উপনেতা হিসেবে দায়িত্ব পালন করেন।

১৯৭৩,১৯৮৬,১৯৯৬,২০০১এবং ২০০৮ সংসদ নির্বাচনে চার বার সংসদ সদস্য হিসেবে নির্বাচিত হন তিনি ১৯৭০ সালে পাকিস্তানের জাতীয় পরিষদের সদস্য ছিলেন তিনি।

২০১৩সালের ২০ মার্চ সিঙ্গাপুর মাউন্ট এলিজাবেথ হাসপাতালে মৃত্যু বরণ করেন তিনি।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ