,


শিরোনাম:
«» বালিয়াডাঙ্গীতে ৫৩ মধ্যে ৪৮ টি ভূমি-গৃহহীন পাচ্ছে প্রধানমন্ত্রীর ঈদ উপহার উপলক্ষে ঘর- প্রেস ব্রিফিংয়ে এউএনও «» ঠাকুরগাঁওয়ে ঈদুল ফিতর উপলক্ষে প্রস্তুতিমূলক সভা «» আশুলিয়া থানা আওয়ামীলীগের আয়োজনে ইফতার মাহফিল অনুষ্ঠিত «» ঠাকুরগাঁওয়ে মুজিববর্ষ ও ঈদ উপহার উপলক্ষে আরও ২৬১২ভূমিহীন পাচ্ছেন জমি ও নতুন ঘর «» আদমদীঘি গৃহ নির্মাণ কাজের অগ্রগতি নিয়ে সংবাদ সম্মেলন «» আদমদীঘিতে ব্রাকের দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত «» প্রধানমন্ত্রীর উদ্বোধনের অপেক্ষায় নওগাঁর সাপাহারে ৪৫ টি গৃহহীন পরিবার উদ্বোধন উপলক্ষে উপজেলা প্রশাসনের প্রেস ব্রিফিং «» মাদ্রাসার এতিম শিশুদের নিয়ে সেভিয়ার ফাউন্ডেশন রাজশাহী ইউনিট এর ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত «» কে এই মহা ক্ষমতাধর শলোক মোল্লা- হরিণাকুন্ডুতে সাংবাদিক কে প্রাণনাশের হুমকি,থানায় অভিযোগ দায়েরঃ বিএমএসএস’র পক্ষে নিন্দা, প্রতিবাদ ও গ্রেফতার দাবী «» সাংবাদিক নির্যাতন ও মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে নওগাঁয় বিএমএসএফের মানববন্ধন

বিসিবির সেরা প্রেসিডেন্ট হব- সাকিব

স্পোর্টস ডেস্কঃ  বাংলাদেশ দলের সাবেক অধিনায়ক ও বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানের বিশ্বাস, বিসিবি সভাপতি হওয়ার সুযোগ থাকলে ইতিহাসের সেরা হতে পারবেন তিনি।
শনিবার (২০ মার্চ) বাংলাদেশের ক্রিকেটভিত্তিক অনলাইন সংবাদমাধ্যম ক্রিকফ্রেঞ্জির আয়োজনে বিশেষ সাক্ষাৎকারে এসেছিলেন সাকিব আল হাসান। সেখানেই বাংলাদেশের ক্রিকেট এবং ক্রিকেট সম্পর্কিত নানান বিষয়ে কথা বলার সময় এমন আশা ও ইচ্ছার কথা জানান সাকিব আল হাসান।
লাইভে এসে সাকিব বলেন, ‘আমার কাছে তো মনে হয় বিসিবি’র কখনো ওই অবস্থায় যেতে পারি। আমি যত ভালো কাজ করবো, বাংলাদেশে এটা আর কেউ করতে পারবে না। অবশ্যই যদি ক্রিকেটে থাকি আর বিসিবি সভাপতি হওয়ার সুযোগ থাকে। অবশ্যই সেটা হতে চাইবো। এবং আমি জানি বিসিবি’র ইতিহাসের সেরা হতে পারবো। এটা আমি খুব ভালোভাবে বিশ্বাস করি।’

দেশের বাইরের ছোটখাটো ক্রিকেটারদেরও বাড়তি মূল্যায়ন করে অথচ নিজের খেলোয়াড়দের  সাথে তেমন আচরণ দেখা যায় না এমন অভিযোগ তুলেছেন সাকিব আল হাসানের।
তিনি বলেন,  নির্মম সত্যটা হচ্ছে, যখন আমাদের দেশে বাইরের কেউ খেলতে আসে আমরা তাদের স্যার, হুজুর করতে থাকি দুএকজন ছাড়া। যারা অল্প কয়টা ম্যাচ খেলছে বা খেলেওনি তাদের সাথে এমন করি। আমাদের দেশে যারা ৫/৭ বছর খেলছে তাদের রেসপেক্ট করি না। আমাদের দেশের মানুষই যদি আমাদের সম্মান না করে, বোর্ড সম্মান না করে, ক্রিকেটাররা সম্মান না করে, অন্য দেশের মানুষ কীভাবে করবে?

লাইভে তিনি আইপিএল খেলা প্রসঙ্গে বলেন, আইপিএল খেলা আমার জন্য ভারতে অনুষ্ঠিত হতে যাওয়া আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের সেরা প্রস্তুতি হবে। তাই এ সিদ্ধান্ত নেওয়া।

 

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ