,


শিরোনাম:
«» বালিয়াডাঙ্গীতে ৫৩ মধ্যে ৪৮ টি ভূমি-গৃহহীন পাচ্ছে প্রধানমন্ত্রীর ঈদ উপহার উপলক্ষে ঘর- প্রেস ব্রিফিংয়ে এউএনও «» ঠাকুরগাঁওয়ে ঈদুল ফিতর উপলক্ষে প্রস্তুতিমূলক সভা «» আশুলিয়া থানা আওয়ামীলীগের আয়োজনে ইফতার মাহফিল অনুষ্ঠিত «» ঠাকুরগাঁওয়ে মুজিববর্ষ ও ঈদ উপহার উপলক্ষে আরও ২৬১২ভূমিহীন পাচ্ছেন জমি ও নতুন ঘর «» আদমদীঘি গৃহ নির্মাণ কাজের অগ্রগতি নিয়ে সংবাদ সম্মেলন «» আদমদীঘিতে ব্রাকের দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত «» প্রধানমন্ত্রীর উদ্বোধনের অপেক্ষায় নওগাঁর সাপাহারে ৪৫ টি গৃহহীন পরিবার উদ্বোধন উপলক্ষে উপজেলা প্রশাসনের প্রেস ব্রিফিং «» মাদ্রাসার এতিম শিশুদের নিয়ে সেভিয়ার ফাউন্ডেশন রাজশাহী ইউনিট এর ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত «» কে এই মহা ক্ষমতাধর শলোক মোল্লা- হরিণাকুন্ডুতে সাংবাদিক কে প্রাণনাশের হুমকি,থানায় অভিযোগ দায়েরঃ বিএমএসএস’র পক্ষে নিন্দা, প্রতিবাদ ও গ্রেফতার দাবী «» সাংবাদিক নির্যাতন ও মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে নওগাঁয় বিএমএসএফের মানববন্ধন

মাদারীপুরে করোনার ২য় ঢেউ মোকাবেলায় জেলা পুলিশের প্রচার প্রচারনা

রাকিব হাসান- মাদারীপুরঃ  মাস্ক পরার অভ্যাস করোনামুক্ত বাংলাদেশ এই শ্লোগানকে সামনে রেখে মাদারীপুর জেলা পুলিশের উদ্যোগে মাস্ক বিতারণ ও পথসভা ও প্রচারনা করেছে মাদারীপুর জেলা পুলিশ।রবিবার (২১মার্চ)বেলা ১১টায় প্রচারনাটি লেকপাড় শহিদ কানন চত্তর থেকে শুরু করে শহরে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পুলিশ সুপারের কার্যলায় এসে শেষ হয়। এবং বিভিন্ন মোড়ে মোড়ে পুলিশ সুপার গোলাম মস্তফা রাসেল মাস্কবিহীন ব্যক্তিদের মাস্ক পরিয়ে দিয়ে বলেন , হঠাৎ করে দেশে করােনার সংক্রমণ বাড়তে শুরু করেছে । যেহেতু স্বাস্থ্য বিভাগের পক্ষ থেকে বলা হচ্ছে , সবার সচেতনতার অভাবের কারণেই সংক্রমণ বাড়ছে তাই সবাইকে সচেতন করতে এবং স্বাস্থ্যবিধি মেনে চলার তাগিদ দিতেই এই কর্মসূচি ।এছাড়াও কর্মসূচিতে জেলা পুলিশের পক্ষ থেকে সাধারণ মানুষদের মাঝে সচেতনতামূলক লিফলেট বিতরণ করা হয় । প্রচারনা অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন মাদারীপুরের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন ) মোঃ আব্দুল হান্নান , সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কামরুল মিঞাসহ পুলিশের অন্যান্য কর্মকর্তা ও সাংবাদিকবৃন্দ।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ