,


শিরোনাম:
«» বালিয়াডাঙ্গীতে ৫৩ মধ্যে ৪৮ টি ভূমি-গৃহহীন পাচ্ছে প্রধানমন্ত্রীর ঈদ উপহার উপলক্ষে ঘর- প্রেস ব্রিফিংয়ে এউএনও «» ঠাকুরগাঁওয়ে ঈদুল ফিতর উপলক্ষে প্রস্তুতিমূলক সভা «» আশুলিয়া থানা আওয়ামীলীগের আয়োজনে ইফতার মাহফিল অনুষ্ঠিত «» ঠাকুরগাঁওয়ে মুজিববর্ষ ও ঈদ উপহার উপলক্ষে আরও ২৬১২ভূমিহীন পাচ্ছেন জমি ও নতুন ঘর «» আদমদীঘি গৃহ নির্মাণ কাজের অগ্রগতি নিয়ে সংবাদ সম্মেলন «» আদমদীঘিতে ব্রাকের দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত «» প্রধানমন্ত্রীর উদ্বোধনের অপেক্ষায় নওগাঁর সাপাহারে ৪৫ টি গৃহহীন পরিবার উদ্বোধন উপলক্ষে উপজেলা প্রশাসনের প্রেস ব্রিফিং «» মাদ্রাসার এতিম শিশুদের নিয়ে সেভিয়ার ফাউন্ডেশন রাজশাহী ইউনিট এর ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত «» কে এই মহা ক্ষমতাধর শলোক মোল্লা- হরিণাকুন্ডুতে সাংবাদিক কে প্রাণনাশের হুমকি,থানায় অভিযোগ দায়েরঃ বিএমএসএস’র পক্ষে নিন্দা, প্রতিবাদ ও গ্রেফতার দাবী «» সাংবাদিক নির্যাতন ও মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে নওগাঁয় বিএমএসএফের মানববন্ধন

কালকিনি পৌরসভা নির্বাচনে বিএনপির প্রার্থীর প্রার্থীতা প্রত্যাহার ও ভোট বর্জন

রাকিব হাসান- মাদারীপুরঃ  কেন্দ্রীয় বিএনপির নির্দেশ মোতাবেক মাদারীপুরের কালকিনি পৌরসভা নির্বাচনে ধানের শীর্ষ প্রতীকের বিএনপির প্রার্থী মোঃ কামাল হোসেন বেপারী সংবাদ সম্মেলনের মাধ্যমে প্রার্থীতা প্রত্যাহার ও ভোট বর্জন করেন। আজ রবিবার সকালে তার নিজ বাড়িতে বিভিন্ন ইলেকট্রনিক এবং প্রিন্ট মিডিয়ার সাংবাদিকদের নিয়ে এ সংবাদ সম্মেলন করেন। এ সময় তিনি তার লিখিত বক্তব্য উপস্থিত সাংবাদিকদের পড়ে শুনান। তিনি বলেন,নির্বাচন কমিশনের তফসিল অনুযায়ী ১৪ ফেব্রুয়ারী কালকিনি পৌরসভা নির্বাচন হওয়ার কথা। আমি সেই লক্ষ্যে কেন্দ্রীয় বিএনপির সহ গনশিক্ষা বিষায়ক সম্পাদক আনিসুর রহমান তালুকদার খোকনের দিকনির্দেশনা মোতাবেক কালকিনি উপজেলা ও পৌরসভা বিএনপির সকল সংগঠন ও সহযোগী সংগঠনের নেতা কর্মিদের নিয়ে পৌরসভার নয়টি ওয়ার্ডের বিভিন্ন হাট বাজার প্রত্যেকটি বাড়িতে বাড়িতে গিয়ে ব্যাপক প্রচার প্রচারনা,উঠান বৈঠক ও গনসংযোগ করি।বিএনপি বিজয় কোন ভাবে ঠেকানো যাবে না বিদায় নির্বাচন কমিশন নির্বাচন স্থগিত করেন। তবুও আমরা প্রচার প্রচারনা চালিয়ে যাচ্ছি। পুনরায় ৩১ মার্চ ভোট গ্রহন তারিখ নির্ধারন করেন নির্বাচন কমিশন।এমতবস্থায় ভোট কার্চুপি আ.মীলীগের সন্ত্রাসী কর্মকান্ড পৌরবাসির জানমালের নিরাপত্তা এবং সার্বিক পরিস্থিতি বিবেচনা করে দেশনেত্রী বেগম খালেদা জিয়া,ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান এবং বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির কেন্দ্রীয় সিদ্ধান্ত মোতাবেক আমি কামাল হোসেন বেপারী নির্বাচন বর্জন ও প্রার্থীতা প্রত্যাহার ঘোষনা করলাম। এ সময় উপস্থিত ছিলেন,উপজেলা বিএনপির সাবেক সভাপতি ফজলুল হক বেপারী,সাধারন সম্পাদক মাহবুব হোসেন মুন্সী,যুগ্ন সম্পাদক নুরে আলম সান্টু প্রমুখ।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ