,


শিরোনাম:
«» বালিয়াডাঙ্গীতে ৫৩ মধ্যে ৪৮ টি ভূমি-গৃহহীন পাচ্ছে প্রধানমন্ত্রীর ঈদ উপহার উপলক্ষে ঘর- প্রেস ব্রিফিংয়ে এউএনও «» ঠাকুরগাঁওয়ে ঈদুল ফিতর উপলক্ষে প্রস্তুতিমূলক সভা «» আশুলিয়া থানা আওয়ামীলীগের আয়োজনে ইফতার মাহফিল অনুষ্ঠিত «» ঠাকুরগাঁওয়ে মুজিববর্ষ ও ঈদ উপহার উপলক্ষে আরও ২৬১২ভূমিহীন পাচ্ছেন জমি ও নতুন ঘর «» আদমদীঘি গৃহ নির্মাণ কাজের অগ্রগতি নিয়ে সংবাদ সম্মেলন «» আদমদীঘিতে ব্রাকের দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত «» প্রধানমন্ত্রীর উদ্বোধনের অপেক্ষায় নওগাঁর সাপাহারে ৪৫ টি গৃহহীন পরিবার উদ্বোধন উপলক্ষে উপজেলা প্রশাসনের প্রেস ব্রিফিং «» মাদ্রাসার এতিম শিশুদের নিয়ে সেভিয়ার ফাউন্ডেশন রাজশাহী ইউনিট এর ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত «» কে এই মহা ক্ষমতাধর শলোক মোল্লা- হরিণাকুন্ডুতে সাংবাদিক কে প্রাণনাশের হুমকি,থানায় অভিযোগ দায়েরঃ বিএমএসএস’র পক্ষে নিন্দা, প্রতিবাদ ও গ্রেফতার দাবী «» সাংবাদিক নির্যাতন ও মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে নওগাঁয় বিএমএসএফের মানববন্ধন

উত্তরায় তৈরি হবে মুজিব মঞ্চ- মেয়র আতিক

মোল্লা তানিয়া ইসলাম তমাঃ স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে উত্তরা ৭ নম্বর সেক্টরে ‘মুজিব মঞ্চ’ তৈরির ঘোষণা দিয়েছেন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের   (ডিএনসিসি) মেয়র আতিকুল ইসলাম । সোমবার (২২ মার্চ) উত্তরার  ৩ নম্বর সেক্টরের ফ্রেন্ডস ক্লাব মাঠে চিত্রপ্রদর্শনীর উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এই ঘোষণা দেন।

‘রাজনীতির মহাকবি’  শিরোনামে বঙ্গবন্ধুর রাজনৈতিক জীবন, আদর্শ, দর্শন, রাষ্ট্রচিন্তা ও ছয় দফার উপর এই চিত্রপ্রদর্শনীর আয়োজন করেছে ডিএনসিসি । ডিএনসিসি মেয়র বলেন,  ‘উত্তরা একটি ভূমি। কিন্তু এখানে নাগরিকদের জন্য মঞ্চ নেই। তাই আগামী ভবিষ্যৎ প্রজন্মকে একটি মেসেজ দিতে চাই, এই লাল-সবুজ পতাকার পেছনে যার অবদান রয়েছে তার নামে হবে এই মঞ্চ। ইতিমধ্যে এই মঞ্চ তৈরির কাজ শুরু করেছি।’

তিনি আরও বলেন, ‘উত্তরা লেক দখল করে ১২টি প্লট দেয়া হয়েছিল। এর মধ্যে ১০টি প্লটে রাতারাতি বহুতল ভবন নির্মাণ করা হয়েছে। দুইটি প্লটে ভবন তৈরি করতে দেইনি। ওই দুটি প্লটের জায়গা মুজিব মঞ্চের জন্য নিয়ে নিয়েছি। আতিকুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে বাণিজ্য মন্ত্রী টিপু মুনশি, স্থানীয় সাংসদ মোহাম্মদ হাবিব হাসান প্রমুখ উপস্থিত ছিলেন।

 

 

 

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ