,


শিরোনাম:
«» বালিয়াডাঙ্গীতে ৫৩ মধ্যে ৪৮ টি ভূমি-গৃহহীন পাচ্ছে প্রধানমন্ত্রীর ঈদ উপহার উপলক্ষে ঘর- প্রেস ব্রিফিংয়ে এউএনও «» ঠাকুরগাঁওয়ে ঈদুল ফিতর উপলক্ষে প্রস্তুতিমূলক সভা «» আশুলিয়া থানা আওয়ামীলীগের আয়োজনে ইফতার মাহফিল অনুষ্ঠিত «» ঠাকুরগাঁওয়ে মুজিববর্ষ ও ঈদ উপহার উপলক্ষে আরও ২৬১২ভূমিহীন পাচ্ছেন জমি ও নতুন ঘর «» আদমদীঘি গৃহ নির্মাণ কাজের অগ্রগতি নিয়ে সংবাদ সম্মেলন «» আদমদীঘিতে ব্রাকের দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত «» প্রধানমন্ত্রীর উদ্বোধনের অপেক্ষায় নওগাঁর সাপাহারে ৪৫ টি গৃহহীন পরিবার উদ্বোধন উপলক্ষে উপজেলা প্রশাসনের প্রেস ব্রিফিং «» মাদ্রাসার এতিম শিশুদের নিয়ে সেভিয়ার ফাউন্ডেশন রাজশাহী ইউনিট এর ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত «» কে এই মহা ক্ষমতাধর শলোক মোল্লা- হরিণাকুন্ডুতে সাংবাদিক কে প্রাণনাশের হুমকি,থানায় অভিযোগ দায়েরঃ বিএমএসএস’র পক্ষে নিন্দা, প্রতিবাদ ও গ্রেফতার দাবী «» সাংবাদিক নির্যাতন ও মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে নওগাঁয় বিএমএসএফের মানববন্ধন

শাহজালালে কাস্টম হাউস, ঢাকা কর্তৃক স্বর্ণসহ বিমানের এয়ারক্রাফ্ট টেকনিশিয়ান হেলপার গ্রেফতার

এস এম মনির হোসেন জীবনঃ  কাস্টমস প্রিভেনটিভ কর্মকর্তাগণ আজ হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে ১.১৬০ কেজি স্বর্ণসহ বিমান বাংলাদেশ এয়ারলাইন্স এর একজন কর্মচারী কে আটক করেছে। আটককৃত এই কর্মচারীর নাম ঝন্টু চন্দ্র বর্মণ যিনি বাংলাদেশ বিমানে এয়ারক্রাফ্ট টেকনিশিয়ান হেলপার হিসেবে কর্মরত আছেন। গোপন সংবাদের ভিত্তিতে কাস্টম হাউস, ঢাকার কর্মকর্তাগণ জানতে পারেন যে, দুবাই হতে ঢাকাগামী বিমান বাংলাদেশের ফ্লাইট নং বিজি ৫০৪৬ এর মাধ্যমে স্বর্ণ চোরাচালান সংঘটিত হবে। চোরাচালান প্রতিরোধে কাস্টম হাউস ঢাকার প্রিভেন্টিভ টিমে কর্তব্যরত কর্মকর্তাগণ বিমান বন্দরের বিভিন্ন পয়েন্টে অবস্থান করে নজরদারী করতে থাকে। প্রাপ্ত তথ্যের ভিত্তিতে দুবাই থেকে আগত ফ্লাইট নং বি জি ৫০৪৬ এ রামেজিং কালে বিমানের অভ্যন্তরে থাকা এয়ারক্রাফ্ট টেকনিশিয়ান হেলপার জনাব ঝন্টু চন্দ্র বর্মণ এর আচরণ সন্দেহজনক হওয়ায় তাকে জিজ্ঞাসাবাদ করা হলে তিনি স্বর্ণ থাকার বিষয়ে অস্বীকার করেন। পরবর্তী তে অধিকতর জিজ্ঞাসাবাদে তিনি সীটের হাতলে স্বর্ণ থাকার বিষয়ে স্বীকার করেন। ঝন্টু বর্মণ এর দেয়া তথ্য মোতাবেক সীট নং ২১ সি এর হাতল ভেতর থেকে বিশেষ কায়দায় লুকায়িত অবস্হায় ১.১৬০ কেজি স্বর্ণ উদ্ধার করা হয় । আটককৃত স্বর্ণের আনুমানিক বাজার মূল্য প্রায় ৭০ লক্ষ টাকা। আটককৃত স্বর্ণের বিষয়ে কাস্টমস আইনে ব্যবস্থা নেয়া হবে এবং উদ্ধারকৃত স্বর্ণবার রাষ্ট্রীয় গুদামে জমা প্রদান করা হয়েছে। চোরাচালানের অভিযোগে গ্রেফতারকৃত বিমানকর্মী কে থানায় সোপর্দ করা এবং ফৌজদারী মামলা দায়ের করা হয়েছে।
Jibonnews sent Today at 2:00 AM

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ