,


শিরোনাম:
«» বালিয়াডাঙ্গীতে ৫৩ মধ্যে ৪৮ টি ভূমি-গৃহহীন পাচ্ছে প্রধানমন্ত্রীর ঈদ উপহার উপলক্ষে ঘর- প্রেস ব্রিফিংয়ে এউএনও «» ঠাকুরগাঁওয়ে ঈদুল ফিতর উপলক্ষে প্রস্তুতিমূলক সভা «» আশুলিয়া থানা আওয়ামীলীগের আয়োজনে ইফতার মাহফিল অনুষ্ঠিত «» ঠাকুরগাঁওয়ে মুজিববর্ষ ও ঈদ উপহার উপলক্ষে আরও ২৬১২ভূমিহীন পাচ্ছেন জমি ও নতুন ঘর «» আদমদীঘি গৃহ নির্মাণ কাজের অগ্রগতি নিয়ে সংবাদ সম্মেলন «» আদমদীঘিতে ব্রাকের দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত «» প্রধানমন্ত্রীর উদ্বোধনের অপেক্ষায় নওগাঁর সাপাহারে ৪৫ টি গৃহহীন পরিবার উদ্বোধন উপলক্ষে উপজেলা প্রশাসনের প্রেস ব্রিফিং «» মাদ্রাসার এতিম শিশুদের নিয়ে সেভিয়ার ফাউন্ডেশন রাজশাহী ইউনিট এর ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত «» কে এই মহা ক্ষমতাধর শলোক মোল্লা- হরিণাকুন্ডুতে সাংবাদিক কে প্রাণনাশের হুমকি,থানায় অভিযোগ দায়েরঃ বিএমএসএস’র পক্ষে নিন্দা, প্রতিবাদ ও গ্রেফতার দাবী «» সাংবাদিক নির্যাতন ও মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে নওগাঁয় বিএমএসএফের মানববন্ধন

বিমানবন্দরে বিক্ষোভ, কোয়ারেন্টিন চান না লেবানন ফেরতরা

এ বি এম মশিউর রাহিম নবেলঃ বাধ্যতামূলক কোয়ারেন্টিনে না যাবার জন্য হয়রত শাহজালাল বিমানবন্দরে বিক্ষোভ করছেন লেবানন ফেরত যাত্রীরা। স্বেচ্ছায় দেশে ফেরার কর্মসূচির আওতায় লেবানন থেকে ২৭৮ যাত্রী রবিবার (৪ এপ্রিল) রাতে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের ফ্লাইটে করে দেশে ফেরেন। এসময় যাত্রীদের বাধ্যতামূলক কোয়ারেন্টিনে নেয়ার কথা জানালে তারা ক্ষিপ্ত হয়ে ওঠেন। সোমবার (৫ এপ্রিল) সকাল পর্যন্তও একই পরিস্থিতি চলমান রয়েছে।
এর আগে করোনা ভাইরাসের সংক্রমণ বৃদ্ধি পাওয়ায় ইউরোপসহ ১২ দেশের সাথে ৩ এপ্রিল-১৮ এপ্রিল পর্যন্ত যাত্রী পরিবহন নিষিদ্ধ ঘোষণা করে বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষ। এর মধ্যে লেবাননের নামও রয়েছে। এজন্য রাতে লেবাননের ওই ফ্লাইটটি দেশে পৌঁছালে প্রথমে নামতে দেয়া হয়নি। কিন্তু দূতাবাসের হস্তক্ষেপে পরবর্তীতে ফ্লাইটটি অবতনের অনুমতি দেয় কর্তৃপক্ষ।
নিষেধাজ্ঞাভক্ত দেশ থেকে আসায় সব যাত্রীকে বাধ্যতামূলক কোয়ারেন্টিনে পাঠানোর সিদ্ধান্ত নেয় কর্তৃপক্ষ। কিন্তু এই সিদ্ধান্তের প্রেক্ষিতে ক্ষিপ্ত হয়ে ওঠেন যাত্রীরা। এসময় বিমানবন্দরে তাদের স্বজনেরা গেট ধরে টানাটানি ও কোয়ারেন্টিনবিরোধী স্লোগান দিতে থাকেন। তাদের সাথে যোগ দেন যাত্রীরাও। তারা কোয়ান্টিনে যাবেন না বলে চিৎকার চেঁচামেচি শুরু করে দেন।

 

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ