,


শিরোনাম:
«» বালিয়াডাঙ্গীতে ৫৩ মধ্যে ৪৮ টি ভূমি-গৃহহীন পাচ্ছে প্রধানমন্ত্রীর ঈদ উপহার উপলক্ষে ঘর- প্রেস ব্রিফিংয়ে এউএনও «» ঠাকুরগাঁওয়ে ঈদুল ফিতর উপলক্ষে প্রস্তুতিমূলক সভা «» আশুলিয়া থানা আওয়ামীলীগের আয়োজনে ইফতার মাহফিল অনুষ্ঠিত «» ঠাকুরগাঁওয়ে মুজিববর্ষ ও ঈদ উপহার উপলক্ষে আরও ২৬১২ভূমিহীন পাচ্ছেন জমি ও নতুন ঘর «» আদমদীঘি গৃহ নির্মাণ কাজের অগ্রগতি নিয়ে সংবাদ সম্মেলন «» আদমদীঘিতে ব্রাকের দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত «» প্রধানমন্ত্রীর উদ্বোধনের অপেক্ষায় নওগাঁর সাপাহারে ৪৫ টি গৃহহীন পরিবার উদ্বোধন উপলক্ষে উপজেলা প্রশাসনের প্রেস ব্রিফিং «» মাদ্রাসার এতিম শিশুদের নিয়ে সেভিয়ার ফাউন্ডেশন রাজশাহী ইউনিট এর ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত «» কে এই মহা ক্ষমতাধর শলোক মোল্লা- হরিণাকুন্ডুতে সাংবাদিক কে প্রাণনাশের হুমকি,থানায় অভিযোগ দায়েরঃ বিএমএসএস’র পক্ষে নিন্দা, প্রতিবাদ ও গ্রেফতার দাবী «» সাংবাদিক নির্যাতন ও মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে নওগাঁয় বিএমএসএফের মানববন্ধন

ঢাকা কেন্দ্রীয় কারাগারের সাজাপ্রাপ্ত আসামীর মৃত্যু

এ এন নিউজ প্রতিবেদকঃ  কেরানীগঞ্জের ঢাকা ঢাকা কেন্দ্রীয় কারাগারের এ কে এম সিরাজুল হক (৫৬) নামের একজন সাজাপ্রাপ্ত কয়েদির মৃত্যু হয়েছে। তিনি নকল ওষুধ ও ভেজাল কসমেটিকস বিক্রির অভিযোগে ভ্রাম্যমান আদালতে সাজা প্রাপ্ত হয়েছিলেন। কেরানীগঞ্জ ঢাকা কেন্দ্রীয় কারাগার থেকে অসুস্থ অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসা হলে কর্তব্যরত চিকিৎসক সোমবার (৫ এপ্রিল) সকাল সাড়ে ১০টার দিকে তাকে মৃত ঘোষণা করেন। কেন্দ্রীয় কারাগার সূত্রে জানা যায়, সিরাজুল হক শ্যামলীর ২ নম্বর রোডে ‘স্ট্রেন হেলথ কেয়ার’ নামের একটি প্রতিষ্ঠানের মালিক। তার প্রতিষ্ঠানে নকল ঔষুধ ও কসমেটিক্স পন্য তৈরির অভিযোগে র্যাবের ভ্রাম্যমাণ আদালত তাকে ছয় মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন। সূত্রটি আরো জানায়, কারাগারে সকালের দিকে তিনি অসুস্থ হয়ে পরেন। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসলে জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ বিষয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ বাচ্চু মিয়া বলেন, কারাগার থেকে হাসপাতালে নিয়ে আসার পথেই সিরাজুল হক মারা গেছেন। তার মরদেহ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। সিরাজুলের স্বজনরা বর্তমানে হাসপাতালে এসেছেন।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ