,


শিরোনাম:
«» বালিয়াডাঙ্গীতে ৫৩ মধ্যে ৪৮ টি ভূমি-গৃহহীন পাচ্ছে প্রধানমন্ত্রীর ঈদ উপহার উপলক্ষে ঘর- প্রেস ব্রিফিংয়ে এউএনও «» ঠাকুরগাঁওয়ে ঈদুল ফিতর উপলক্ষে প্রস্তুতিমূলক সভা «» আশুলিয়া থানা আওয়ামীলীগের আয়োজনে ইফতার মাহফিল অনুষ্ঠিত «» ঠাকুরগাঁওয়ে মুজিববর্ষ ও ঈদ উপহার উপলক্ষে আরও ২৬১২ভূমিহীন পাচ্ছেন জমি ও নতুন ঘর «» আদমদীঘি গৃহ নির্মাণ কাজের অগ্রগতি নিয়ে সংবাদ সম্মেলন «» আদমদীঘিতে ব্রাকের দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত «» প্রধানমন্ত্রীর উদ্বোধনের অপেক্ষায় নওগাঁর সাপাহারে ৪৫ টি গৃহহীন পরিবার উদ্বোধন উপলক্ষে উপজেলা প্রশাসনের প্রেস ব্রিফিং «» মাদ্রাসার এতিম শিশুদের নিয়ে সেভিয়ার ফাউন্ডেশন রাজশাহী ইউনিট এর ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত «» কে এই মহা ক্ষমতাধর শলোক মোল্লা- হরিণাকুন্ডুতে সাংবাদিক কে প্রাণনাশের হুমকি,থানায় অভিযোগ দায়েরঃ বিএমএসএস’র পক্ষে নিন্দা, প্রতিবাদ ও গ্রেফতার দাবী «» সাংবাদিক নির্যাতন ও মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে নওগাঁয় বিএমএসএফের মানববন্ধন

নওগাঁর নিয়ামতপুরে ৫ টি দোকানে আগুন- ৬০লক্ষাধিক টাকার ক্ষতি

 

সিরাজুল ইসলাম নওগাঁঃ  নওগাঁর নিয়ামতপুরের বাহাদুরপুর ইউনিয়নের খড়িবাড়ী বাজারে আগুন লেগে পাঁচটি দোকান পুড়ে গেছে  ব্যবসায়ীদের দাবি, আগুনে প্রায় ৬০ লক্ষাধীক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। মঙ্গলবার তার সাড়ে ১২টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

পুড়ে যাওয়া দোকানগুলো হলো মা ইলেক্ট্রনিক্স সেন্টার, নিসুরা ইন্টারপ্রাইজ, রিতা টেলিকম এন্ড কসমেটিকস্ ষ্টোর, সোহাগী পান স্টোর ও মর্তুজা হোটেল।

মা ইলেক্ট্রনিক্স সেন্টারের স্বত্তাধিকারী আশরাফুল ইসলাম আপেল বলেন, আমার যমুনা ইল্কেট্রনিক্সের শো-রুম ছিল, প্রায় ৫০ থেকে ৬০ লক্ষ টাকার মালামাল ছিল। সব পুড়ে ছাই। আমি এখন নিঃস্ব। আমার ন্যাশনাল ব্যাংক ও ব্র্যাক ব্যাংকে ২০ লক্ষ টাকা সিসি লোন রয়েছে। আমি এখন কিভাবে সেই লোন শোধ করবো। এই ব্যবসার উপরই আমার রুজি রোজগার। এখন কি করে সংসার চালাবো। সংশ্লিষ্ট মহলের কাছে আমার আকুল আবেদন আমাকে আর্থিকভাবে সহযোগিতা করে পুনরায় সম্মানজনকভাবে জীবন যাপন করার সুযোগ করে দেবেন।

নিসুরা ইন্টারপ্রাইজের মালিক মঞ্জুর রাসেল বলেন, আমার ডিস এবং ইন্টারনেটের ব্যবসা। সব যন্ত্রপাতি পুড়ে ছাই হয়ে গেছে। আমার প্রায় ৫ লক্ষাধীক টাকার মালামাল পুড়ে ছাই গেয়ে গেছে। ফায়ার সার্ভিস খবর পাওয়া মাত্র দ্রুত এসে পৌছার চেষ্টা করলেও পথে ফায়ার সার্ভিসের গাড়ী রাস্তার নিচে উল্টে যায় যার ফলে তানোর এবং নাচোল থানার ফায়ার সার্ভিস আসতে দেরী হওয়ায় ক্ষয়-ক্ষতি বেশী হয়েছে। আমাদের ধারণা ৫টি দোকানে প্রায় ৬০ লক্ষাধিক মালামাল পুড়ে গেছে।

রিতা টেলিকম সেন্টার এন্ড কসমেটিকস এর মালিক আব্দুল গনি বলেন, আমার প্রায় ২ লক্ষাধীক মালামাল পুড়ে গেছে। এটি আমার মার্কেট। আমি না হয় কোন রকমে আবার শুরু করতে পারবো। কিন্তু আমার পার্শ্বের দোকান আপেল, মর্তুজা এবং কামালদের সব শেষ হয়ে গেছে। তাদের কি হবে।

নিয়ামতপুর ফায়ার সার্ভিসের স্টেশনের দায়িত্বপ্রাপ্ত (ইনচার্জ) আরশেদ আলী জানান, খবর পেয়ে আমরা ঘটনাস্তলে রওনা হই। কিন্তু পথে দ্রুত যাওয়ার কারণে বাহাদুরপুর ইউনিয়নের জারুল্যাপুর গ্রামের মোড়ে আমাদের গাড়ী উল্টে রাস্তার নিচে পড়ে যায়। আমাদের গাড়ী উল্টে যাওয়ায় কারণে আমরা তানোর এবং নাচোল ফায়ার স্টেশনে সংবাদ দিলে তারা এসে আগুন নেভাতে সক্ষম হয়। ধারণা করা হচ্ছে, বৈদ্যুতিক ত্রুটি থেকে এ আগুন লেগেছে।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ