,


শিরোনাম:
«» বালিয়াডাঙ্গীতে ৫৩ মধ্যে ৪৮ টি ভূমি-গৃহহীন পাচ্ছে প্রধানমন্ত্রীর ঈদ উপহার উপলক্ষে ঘর- প্রেস ব্রিফিংয়ে এউএনও «» ঠাকুরগাঁওয়ে ঈদুল ফিতর উপলক্ষে প্রস্তুতিমূলক সভা «» আশুলিয়া থানা আওয়ামীলীগের আয়োজনে ইফতার মাহফিল অনুষ্ঠিত «» ঠাকুরগাঁওয়ে মুজিববর্ষ ও ঈদ উপহার উপলক্ষে আরও ২৬১২ভূমিহীন পাচ্ছেন জমি ও নতুন ঘর «» আদমদীঘি গৃহ নির্মাণ কাজের অগ্রগতি নিয়ে সংবাদ সম্মেলন «» আদমদীঘিতে ব্রাকের দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত «» প্রধানমন্ত্রীর উদ্বোধনের অপেক্ষায় নওগাঁর সাপাহারে ৪৫ টি গৃহহীন পরিবার উদ্বোধন উপলক্ষে উপজেলা প্রশাসনের প্রেস ব্রিফিং «» মাদ্রাসার এতিম শিশুদের নিয়ে সেভিয়ার ফাউন্ডেশন রাজশাহী ইউনিট এর ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত «» কে এই মহা ক্ষমতাধর শলোক মোল্লা- হরিণাকুন্ডুতে সাংবাদিক কে প্রাণনাশের হুমকি,থানায় অভিযোগ দায়েরঃ বিএমএসএস’র পক্ষে নিন্দা, প্রতিবাদ ও গ্রেফতার দাবী «» সাংবাদিক নির্যাতন ও মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে নওগাঁয় বিএমএসএফের মানববন্ধন

চাঁপাইনবাবগঞ্জে বিদ্যুৎস্পৃষ্টে ১ গৃহবধূর মৃত্যু

ফারহানা ইসলাম এ্যানীঃ  চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার জোড়বাগান বস্তি মহল্লায় আজ বুধবার ভোরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে সিমু খাতুন (২৫) নামে এক গৃহবধূর মৃত্যু হয়েছে। তিনি একই এলাকার রাজীব শেখের স্ত্রী। রাজীব শেখ ও স্থানীয় কয়েকজন বাসিন্দার সঙ্গে কথা বলে জানা যায়, সিমু খাতুন তাঁর ১২ ও ৭ বছর বয়সী দুই ছেলেকে নিয়ে বস্তির একটি বাড়িতে বাস করতেন। তাঁর স্বামী রাজীব শেখ শিবগঞ্জ মৌচাক হোটেলে চাকরি করেন। বুধবার ভোররাত তিনটার দিকে সেহ্‌রির জন্য ভাত-তরকারি রান্না শেষে সিমু খাতুন ঘরে গিয়ে বাইরের বৈদ্যুতিক বাতির প্লাগ টানতে যান। এ সময় প্লাগের লুজ কানেকশন থেকে তিনি বিদ্যুৎস্পৃষ্ট হন। বিষয়টি বুঝতে পেরে তাঁর দুই শিশুসন্তান চিৎকার শুরু করে।চিৎকার শুনে প্রতিবেশীরা এসে জানালা ভেঙে বাড়িতে প্রবেশ করে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করে সিমু খাতুনকে উদ্ধার করে ভোররাত চারটার দিকে চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন। বেলা ১১টার দিকে মসজিদপাড়া কবরস্থানে তাঁকে দাফন করা হয়।

 

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ