,


শিরোনাম:
«» নিয়ামতপুরে ককটেল বিস্ফোরণ-ছাত্রলীগের নেতাসহ আহত ৪ «» ভিয়েতনামের রাজধানী হ্যানয়ে খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এর দ্বিপাক্ষিক বৈঠক «» নিয়ামতপুরে হঠাৎ করে ককটেল বিস্ফোরণ উপজেলা ছাত্র লীগের সদস্য সিরাজ উদ্দিন নিশান সহ ৪ জন গুরুতরভাবে আহত «» কম্বোডিয়ার রাজধানী নমপেন এ সে দেশের কমার্স মিনিস্টার পান সুরসাক এর সাথে দ্বিপাক্ষিক বৈঠক করেন খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার (এমপি) «» নওগাঁয় আ.লীগ নেতার উদ্দেশ্যে ককটেল বিস্ফোরণ প্রতিবাদে বিক্ষোভ «» বাঘায় কাদিরপুর উচ্চ বিদ্যালয়ে ক্রিয়েটিভ ট্যালেন্ট হান্ট শীর্ষক মেধা প্রতিযোগিতা ও পুরুষ্কার বিতরণ «» ঠাকুরগাঁওয়ে গড়েয়া মাঠ রক্ষা করতে জীবন চলে যায় তবুও মাঠ রক্ষা করবো- এলাকাবাসী «» কুড়িগ্রামে নানা আয়োজনে ৫১ তম জাতীয় সমবায় দিবস পালিত «» ভালো কাজে পুলিশ-জনতার সম্পৃক্ততা বেড়েছে-খাদ্যমন্ত্রী «» শীতের সবজিতে মিলছে ভালো দাম চাষিরা খুশি

আটপাড়ায় ঘুর্ণিঝড়ে ক্ষতিগ্রস্তদের আর্থিক সহায়তা প্রদান

 

নিজস্ব প্রতিনিধি:  সম্প্রতি নেত্রকোনার আটপাড়া উপজেলায় ঘুর্ণিঝড়ে ক্ষতিগ্রস্তদেরকে আর্থিক সহায়তা প্রদান করেছেন নেত্রকোনা জেলা বিএনপির সহসভাপতি, কেন্দুয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আগামী জাতীয় একাদশ সংসদ নির্বাচনে নেত্রকোনা-৩ আসন থেকে বিএনপির মনোনয়ন প্রত্যাশী দেলোয়ার হোসেন ভূইয়া দুলাল।

তিনি আজ সোমবার দুপুরে ঘুর্ণিঝড়ে ক্ষতিগ্রস্থ আটপাড়া উপজেলার তেলিগাতী বাজার, তেলিগাতী ইউনিয়নের বিজয়পুর, পূর্ব আতিয়র, পশ্চিম আতিয়র গ্রাম, তেলিগাতী ডিগ্রি কলেজ ও দোওজ ইউনিয়নের ইকরাটি গ্রামের অসহায় লোকজনের পাশে গিয়ে তাদের খোঁজ-খবর নেন এবং নগদ আর্থিক সহায়তা প্রদান করেন।

 

এ সময় আটপাড়া উপজেলার বিএনপিসহ যুবদল, ছাত্রদল ও কেন্দুয়া উপজেলা বিএনপি, পৌর বিএনপি, যুবদল ও ছাত্রদলের বিপুল সংখ্যক নেতাকর্মী তার সঙ্গে ছিলেন।

উল্লেখ্য, গত শনিবার দুপুরে আটপাড়া উপজেলার উপর দিয়ে বয়ে যাওয়া আকস্মিক ঘুর্ণিঝড়ে উপজেলার তেলিগাতী বাজারসহ তেলিগাতী ও দোওজ ইউনিয়নের বেশ কয়েকটি গ্রামের প্রায় ৫ শতাধিক কাচা পাকা বাড়িঘরসহ তেলিগাতী ডিগ্রি কলেজ ও তেলিগাতী উচ্চ বিদ্যালয় বিধ্বস্ত হয় এবং অসংখ্য গাছপালা উপড়ে ভেঙে পড়ে। এতে এক নারীসহ ৫ জনের মত আহতও হয়।

 

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ