,


শিরোনাম:
«» বালিয়াডাঙ্গীতে ৫৩ মধ্যে ৪৮ টি ভূমি-গৃহহীন পাচ্ছে প্রধানমন্ত্রীর ঈদ উপহার উপলক্ষে ঘর- প্রেস ব্রিফিংয়ে এউএনও «» ঠাকুরগাঁওয়ে ঈদুল ফিতর উপলক্ষে প্রস্তুতিমূলক সভা «» আশুলিয়া থানা আওয়ামীলীগের আয়োজনে ইফতার মাহফিল অনুষ্ঠিত «» ঠাকুরগাঁওয়ে মুজিববর্ষ ও ঈদ উপহার উপলক্ষে আরও ২৬১২ভূমিহীন পাচ্ছেন জমি ও নতুন ঘর «» আদমদীঘি গৃহ নির্মাণ কাজের অগ্রগতি নিয়ে সংবাদ সম্মেলন «» আদমদীঘিতে ব্রাকের দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত «» প্রধানমন্ত্রীর উদ্বোধনের অপেক্ষায় নওগাঁর সাপাহারে ৪৫ টি গৃহহীন পরিবার উদ্বোধন উপলক্ষে উপজেলা প্রশাসনের প্রেস ব্রিফিং «» মাদ্রাসার এতিম শিশুদের নিয়ে সেভিয়ার ফাউন্ডেশন রাজশাহী ইউনিট এর ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত «» কে এই মহা ক্ষমতাধর শলোক মোল্লা- হরিণাকুন্ডুতে সাংবাদিক কে প্রাণনাশের হুমকি,থানায় অভিযোগ দায়েরঃ বিএমএসএস’র পক্ষে নিন্দা, প্রতিবাদ ও গ্রেফতার দাবী «» সাংবাদিক নির্যাতন ও মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে নওগাঁয় বিএমএসএফের মানববন্ধন

নিয়ামতপুরে অভ্যন্তরীণ বোরো ধান সংগ্রহের উদ্বোধনকালে কোন কৃষক ধান দিতে যেন হয়রানীর স্বীকার না হয়-খাদ্যমন্ত্রী

 

 সিরাজুল ইসলামঃ  কোন কৃষক ধান দিতে যেন হয়রানীর স্বীকার না হয় প্রত্যেক কর্মকর্তা কর্মচারীদের সেই দিকে খেয়াল রাখতে হবে। সরকার এবারে প্রতি কেজি ধান ২৭ টাকা এবং চাল ৪০ টাকা দরে ক্রয় করবে।

এবারে আমাদের লক্ষ্যমাত্রা পূরণ করতে হবে। বুধবার ২৮ এপ্রিল বেলা সাড়ে ১১টায় সারা দেশ ব্যাপি ভিডিও কনফারেন্সের মাধ্যমে নওগাঁর নিয়ামতপুরে অভ্যন্তরীণ বোরো ধান সংগ্রহ উদ্বোধন কালে প্রধান অতিথির বক্তৃতায় খাদ্যমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা সাধন চন্দ্র মজুমদার এমপি উপরোক্ত কথাগুলো বলেন।

মিলারদের উদ্দেশ্যে তিনি আরো বলেন, সময় মত চুক্তি অনুয়ায়ী চাল সরবরাহ করবেন। চুক্তি অনুয়ায়ী চাল সরবরাহ না করলে মিলারদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহন করা হবে।
উপজেলা নির্বাহী অফিসার জয়া মারীয়া পেরেরার সভাপতিত্বে ধান সংগ্রহ উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ ফরিদ আহম্মেদ, উপজেলা ভাইস চেয়ারম্যান আলহাজ্ব আইয়ুব হোসাইন, মহিলা ভাইস চেয়ারম্যান নাদিরা বেগম, সহকারী কমিশনার (ভূমি) নিলুফা সরকার, অফিসার ইন চার্জ হুমায়ন কবির।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা কৃষি অফিসার আমীর আব্দুল্লাহ মোঃ ওয়াহিদুজ্জামান, উপজেলা পরিবার পরিকল্পনা অফিসার সেলিম উদ্দিন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও বাহাদুরপুর ইউনিয়ন চেয়ারম্যান আলহাজ্ব আবুল কালাম আজাদ, সাধারণ সম্পাদক জাহিদ হাসান বিপ্লব, সাবেক সাংগঠনিক সম্পাদক মনোরঞ্জন মজুমদার, নিয়ামতপুর সদর ইউনিয়ন চেয়ারম্যান আলহাজ্ব বজলুর রহমান নঈম, পাড়ইল ইউনিয়ন চেয়ারম্যান সৈয়দ মুজিব গ্যান্দা, চন্দননগর ইউনিয়ন চেয়ারম্যান বদিউজ্জামান বদি, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক সেলিম রেজা রিপন, ভারপ্রাপ্ত কর্মকর্তা (নিয়ামতপুর খাদ্য গুদাম) মোঃ মাহফুজ আল আসাদ, ভারপ্রাপ্ত কর্মকর্তা (শিবপুর খাদ্য গুদাম) লুইস মুর্মু, উপজেলা প্রেস ক্লাবের সকল সদস্যবৃন্দ।
এবারে নিয়ামতপুর উপজেলায় (নিয়ামতপুর ও শিবপুর খাদ্য গুদাম) ২ হাজার ৮শ ৭২ মেঃ টন ধান সংগ্রহ করবে। প্রতি কেজি ২৭ টাকা দরে। এ বোরো ধান সংগ্রহ আগামী ৩১ আগষ্ট পর্যন্ত চলবে।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ