,


শিরোনাম:
«» বালিয়াডাঙ্গীতে ৫৩ মধ্যে ৪৮ টি ভূমি-গৃহহীন পাচ্ছে প্রধানমন্ত্রীর ঈদ উপহার উপলক্ষে ঘর- প্রেস ব্রিফিংয়ে এউএনও «» ঠাকুরগাঁওয়ে ঈদুল ফিতর উপলক্ষে প্রস্তুতিমূলক সভা «» আশুলিয়া থানা আওয়ামীলীগের আয়োজনে ইফতার মাহফিল অনুষ্ঠিত «» ঠাকুরগাঁওয়ে মুজিববর্ষ ও ঈদ উপহার উপলক্ষে আরও ২৬১২ভূমিহীন পাচ্ছেন জমি ও নতুন ঘর «» আদমদীঘি গৃহ নির্মাণ কাজের অগ্রগতি নিয়ে সংবাদ সম্মেলন «» আদমদীঘিতে ব্রাকের দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত «» প্রধানমন্ত্রীর উদ্বোধনের অপেক্ষায় নওগাঁর সাপাহারে ৪৫ টি গৃহহীন পরিবার উদ্বোধন উপলক্ষে উপজেলা প্রশাসনের প্রেস ব্রিফিং «» মাদ্রাসার এতিম শিশুদের নিয়ে সেভিয়ার ফাউন্ডেশন রাজশাহী ইউনিট এর ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত «» কে এই মহা ক্ষমতাধর শলোক মোল্লা- হরিণাকুন্ডুতে সাংবাদিক কে প্রাণনাশের হুমকি,থানায় অভিযোগ দায়েরঃ বিএমএসএস’র পক্ষে নিন্দা, প্রতিবাদ ও গ্রেফতার দাবী «» সাংবাদিক নির্যাতন ও মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে নওগাঁয় বিএমএসএফের মানববন্ধন

সাতক্ষীরায় কৃষকের চার বিঘা জমির ধান কেটে দিলেন আওয়ামী লীগ নেতারা

আদম আলীঃ  দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে চার বিঘা জমির পাকা বোরো ধান কেটে দুই কৃষকের ঘরে তুলে দিলেন সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অধ্যক্ষ আবু আহমেদ। জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জেলা পরিষদ চেয়ারম্যান মো. নজরল ইসলামের পৃষ্ঠপোষকতায় ব্যাপক উৎসাহ উদ্দীপনা ও আনন্দঘন পরিবেশে তারা আজ মঙ্গলবার সকালে সাতক্ষীরা শহরের অদুরে বকচরার মাঠে এই ধান কাটেন। এ সময় প্রত্যেকের হাতে ছিল কাস্তে। মাথায় ছিল গামছা। কেউ ধান কাটলেন, কেউ আটি বাঁধলেন, আবার কেউ ধানের আটি বয়ে দিলেন। চার বিঘা জমির ধান জেলা আওয়ামী লীগের নেতা নেত্রীরা কেটে কৃষক লিয়াকত আলি ও তার সহযোগী কৃষকের হাতে তুলে দেন। পাকা ধান কাটার এই আনন্দঘন অভিযানে আরও উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. সুব্রত ঘোষ, শিক্ষা সম্পাদক লায়লা পারভিন সেঁজুতি ,সংস্কৃতি সম্পাদক শামীমা পারভিন রতœা, তথ্য ও গবেষণা সম্পাদক মো. আফসারউদ্দিন, সদস্য এজাজ আহমেদ স্বপন, ছাত্রলীগ নেতা সুমন হোসেন , জাহিদ হোসেন, অ্যাড. জিয়া, মো. জুয়েল ছাড়াও যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ