,


শিরোনাম:
«» বালিয়াডাঙ্গীতে ৫৩ মধ্যে ৪৮ টি ভূমি-গৃহহীন পাচ্ছে প্রধানমন্ত্রীর ঈদ উপহার উপলক্ষে ঘর- প্রেস ব্রিফিংয়ে এউএনও «» ঠাকুরগাঁওয়ে ঈদুল ফিতর উপলক্ষে প্রস্তুতিমূলক সভা «» আশুলিয়া থানা আওয়ামীলীগের আয়োজনে ইফতার মাহফিল অনুষ্ঠিত «» ঠাকুরগাঁওয়ে মুজিববর্ষ ও ঈদ উপহার উপলক্ষে আরও ২৬১২ভূমিহীন পাচ্ছেন জমি ও নতুন ঘর «» আদমদীঘি গৃহ নির্মাণ কাজের অগ্রগতি নিয়ে সংবাদ সম্মেলন «» আদমদীঘিতে ব্রাকের দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত «» প্রধানমন্ত্রীর উদ্বোধনের অপেক্ষায় নওগাঁর সাপাহারে ৪৫ টি গৃহহীন পরিবার উদ্বোধন উপলক্ষে উপজেলা প্রশাসনের প্রেস ব্রিফিং «» মাদ্রাসার এতিম শিশুদের নিয়ে সেভিয়ার ফাউন্ডেশন রাজশাহী ইউনিট এর ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত «» কে এই মহা ক্ষমতাধর শলোক মোল্লা- হরিণাকুন্ডুতে সাংবাদিক কে প্রাণনাশের হুমকি,থানায় অভিযোগ দায়েরঃ বিএমএসএস’র পক্ষে নিন্দা, প্রতিবাদ ও গ্রেফতার দাবী «» সাংবাদিক নির্যাতন ও মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে নওগাঁয় বিএমএসএফের মানববন্ধন

জমি সংক্রান্ত বিরোধের জের ধরে টঙ্গীতে ভাইয়ের হাতে বোন জখম

জাহিদ হাসান জিহাদঃ  গাজীপুর মহানগরের টঙ্গী বনমালা ইসলামপুর এলাকায় জমি সংক্রান্ত বিষয়ের জের ধরে ভাইয়ের হাতে থাকা লাঠির আঘাতে আপন বোন গুরুতর জখম হয়ে টঙ্গী শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন আছে। মর্মে আহত বোন বাদী হয়ে টঙ্গী পূর্ব থানায় একটি লিখিত অভিযোগ দাখিল করেছে। লিখিত অভিযোগ সূত্রে জানা গেছে, বনমালা এলাকার মৃত শাহাজউদ্দিন মোল্লার ছেলে আহসান মোল্লা(৪৮) এর সাথে তার আপন বোন সুরাইয়া আলম সুরমা (৩৫) এর সাথে দীর্ঘদিন যাবৎ জমি সংক্রান্ত বিষয়ে বিরোধ চলে আসছে। উক্ত বিরোধের জের ধরে গত ২৮ তারিখ সকাল ১০টায় আহসান মোল্লা ইসলামপুর বনমালা এলাকায় সুরাইয়া আলম সুরমার বাসায় গিয়ে অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকে। এসময় সুরাইয়া আলম সুরমা প্রতিবাদ করলে আহসান মোল্লার হাতে থাকা লাঠি দিয়ে এলোপাথারী ভাবে পিটিয়ে রক্তাত্ব জখম করে। এসময় সুরাইয়া আলম সুরমার আতঃচিৎকারে এলাকাবাসী এগিয়ে আসলে আহসান মোল্লা পালিয়ে যায়। পালিয়ে যাওয়ার সময় আসহান মোল্লা পরবর্তীতে সুযোগমতো পাইলে সুরাইয়া আলম সুরমার স্বপরিবারকে হত্যা করে লাশ গুম করে ফেলবে হুমকি প্রদান করতে থাকে। উক্ত হুমকীর কারণে চরম নিরাপত্তাহীনতায় ভুগছে সুরাইয়া আলম সুরমার পরিবার। তাই তিনি এ বিষয়ে প্রশাসনের আশু হস্তক্ষেপ কামনা করেছে।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ