,


শিরোনাম:
«» বালিয়াডাঙ্গীতে ৫৩ মধ্যে ৪৮ টি ভূমি-গৃহহীন পাচ্ছে প্রধানমন্ত্রীর ঈদ উপহার উপলক্ষে ঘর- প্রেস ব্রিফিংয়ে এউএনও «» ঠাকুরগাঁওয়ে ঈদুল ফিতর উপলক্ষে প্রস্তুতিমূলক সভা «» আশুলিয়া থানা আওয়ামীলীগের আয়োজনে ইফতার মাহফিল অনুষ্ঠিত «» ঠাকুরগাঁওয়ে মুজিববর্ষ ও ঈদ উপহার উপলক্ষে আরও ২৬১২ভূমিহীন পাচ্ছেন জমি ও নতুন ঘর «» আদমদীঘি গৃহ নির্মাণ কাজের অগ্রগতি নিয়ে সংবাদ সম্মেলন «» আদমদীঘিতে ব্রাকের দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত «» প্রধানমন্ত্রীর উদ্বোধনের অপেক্ষায় নওগাঁর সাপাহারে ৪৫ টি গৃহহীন পরিবার উদ্বোধন উপলক্ষে উপজেলা প্রশাসনের প্রেস ব্রিফিং «» মাদ্রাসার এতিম শিশুদের নিয়ে সেভিয়ার ফাউন্ডেশন রাজশাহী ইউনিট এর ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত «» কে এই মহা ক্ষমতাধর শলোক মোল্লা- হরিণাকুন্ডুতে সাংবাদিক কে প্রাণনাশের হুমকি,থানায় অভিযোগ দায়েরঃ বিএমএসএস’র পক্ষে নিন্দা, প্রতিবাদ ও গ্রেফতার দাবী «» সাংবাদিক নির্যাতন ও মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে নওগাঁয় বিএমএসএফের মানববন্ধন

কৃষকের ধান কেটে দিল আমখোলা ইউনিয়ন যুবলীগ

মোঃ আনোয়ার হোসেন

বঙ্গবন্ধুর কন্যা ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে সারা বাংলাদেশের সকল জেলা উপজেলা পৌরসভা ও ইউনিয়নের ছাএলীগ ও যুবলীগ কে এই করোনা কালিন এই লকডাউন সময় জনবল না থাকায় অসহায় মূহুর্তে বাংলাদেশের সকল কৃষকদের পাশে দাড়িয়ে কৃষকদের ধানকেটে বাড়ি পৌঁছনোর জন্য অনুরোধ জানিয়েছেন। তাই বাংলাদেশের প্রায়ই জেলা উপজেলা ও ইউনিয়নের যুবলীগ নেএীবৃন্দোগন ইতিমধ্যে কৃষকদের ধানকেটে বাড়ি পৌঁছে দেওয়া হয়েছে।

তাই মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও কেন্দ্রীয় যুবলীগ চেয়ারম্যান শেখ পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল ইসলাম নিখিল এর নির্দেশে পটুয়াখালী জেলা যুবলীগ ও গলাচিপা উপজেলার সফল যুবলীগ সভাপতি মোঃ খালিদুল ইসলাম স্বপন ও সফল সাধারণ সম্পাদক মোঃ আশিকুর রহমান রপন এর নির্দেশে আমখোলা ইউনিয়নের ৪নং ওয়ার্ডের অসহায় গরিব এক কৃষক মোঃ বেল্লাল হাওলাদারের ৫০ শতাংশ এই মহামারী করোনা কালিন লকডাউন মূহুর্তে জনবল ও আর্থিক সচ্ছলতা না থাকায় তার পাশে এসে সাহায্যের হাত বাড়িয়ে দিল আমখোলা ইউনিয়ন যুবলীগ।

আমখোলা ইউনিয়ন যুবলীগ এর সভাপতি মোঃ কবির মৃধা ও সহ সভাপতি মোঃ ইমাম হোসেন মৃধা, সাধারণ সম্পাদক মোঃ আবু জাফর হাওলাদার, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ জুয়েল সর্নমত, সাংগঠনিক সম্পাদক মোঃ শামীম হাওলাদার, ক্রিয়া সম্পাদক মোঃ ইলিয়াস মৃধা, দপ্তর সম্পাদক মোঃ নজরুল ইসলাম হাং, ইউনিয়ন যুবলীগ নেতা মোঃ মাসুম হাং, ইউনিয়ন যুবলীগ নেতা মোঃ সোহেল মীর, ইউনিয়ন যুবলীগ নেতা মোঃ মাসুম হাং, ইউনিয়ন যুবলীগ নেতা মোঃ রুহুল আমিন হাং।

সহ ৪নং ওয়ার্ড যুবলীগ সভাপতি মোঃ গোলাম মাওলা খা, সিনিয়র সহ সভাপতি মোঃ আলমগির, সহ সভাপতি মোঃ সোহেল হাং,সাধারণ সম্পাদক মোঃ রিয়াজ হাং,সাংগঠনিক সম্পাদক মোঃ মামুন খা, প্রচার সম্পাদক মোঃ সোহেল হাং,যুবলীগ ওয়ার্ড সদস্য মোঃ জহিরুল ইসলাম,

৫নং ওয়ার্ড যুবলীগ সভাপতি মোঃ নুরজামাল হাং,সাধারণ সম্পাদক মোঃ নাজমুল হাসান মুক্তা, সহ সভাপতি সন্জায় কুমার, সহ সভাপতি মোঃ রুবেল আকন,সহ সভাপতি মোঃ মাহফুজুর রহমান নুহু সিকদার, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ মাসুদ খা। ৬নংওয়ার্ড যুবলীগ সভাপতি মোঃ সোহেল হাং,সাধারণ সম্পাদক মোঃ বাদল হাং,সহ সভাপতি মোঃ সুজন হাং, সহ সভাপতি মোঃ রিপন হাং, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ সাগর হাং। সহ অন্যান্য ইউনিয়ন যুবলীগ ওয়ার্ড নেএীবৃন্দো ও ইউনিয়ন ছাএলীগ সহ সভাপতি মোঃ ইসাহাক ইভেন ও সাধারণ সম্পাদক মোঃ রেজাউল হোসেন বাবু। কৃষকের ধান কেটে বাড়ি পৌছে দিল ইউনিয়ন যুবলীগ। মানবেতার সেবায় বাংলাদেশ যুবলীগ।

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ