,


শিরোনাম:
«» বালিয়াডাঙ্গীতে ৫৩ মধ্যে ৪৮ টি ভূমি-গৃহহীন পাচ্ছে প্রধানমন্ত্রীর ঈদ উপহার উপলক্ষে ঘর- প্রেস ব্রিফিংয়ে এউএনও «» ঠাকুরগাঁওয়ে ঈদুল ফিতর উপলক্ষে প্রস্তুতিমূলক সভা «» আশুলিয়া থানা আওয়ামীলীগের আয়োজনে ইফতার মাহফিল অনুষ্ঠিত «» ঠাকুরগাঁওয়ে মুজিববর্ষ ও ঈদ উপহার উপলক্ষে আরও ২৬১২ভূমিহীন পাচ্ছেন জমি ও নতুন ঘর «» আদমদীঘি গৃহ নির্মাণ কাজের অগ্রগতি নিয়ে সংবাদ সম্মেলন «» আদমদীঘিতে ব্রাকের দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত «» প্রধানমন্ত্রীর উদ্বোধনের অপেক্ষায় নওগাঁর সাপাহারে ৪৫ টি গৃহহীন পরিবার উদ্বোধন উপলক্ষে উপজেলা প্রশাসনের প্রেস ব্রিফিং «» মাদ্রাসার এতিম শিশুদের নিয়ে সেভিয়ার ফাউন্ডেশন রাজশাহী ইউনিট এর ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত «» কে এই মহা ক্ষমতাধর শলোক মোল্লা- হরিণাকুন্ডুতে সাংবাদিক কে প্রাণনাশের হুমকি,থানায় অভিযোগ দায়েরঃ বিএমএসএস’র পক্ষে নিন্দা, প্রতিবাদ ও গ্রেফতার দাবী «» সাংবাদিক নির্যাতন ও মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে নওগাঁয় বিএমএসএফের মানববন্ধন

বেগম জিয়ার বাসার সব স্টাফ করোনামুক্ত

এ বি এম ফয়েজ-উর- রাহিম পাবেলঃ   বিএনপির চেয়ারপারসন বেগম  খালেদা জিয়ার ভাড়া বাসা ফিরোজার আট জন স্টাফ করোনামুক্ত হয়েছেন । গত ১১ এপ্রিলের আগে-পরে তারা গুলশানের এই ভবনে করোনায় আক্রান্ত হন। ওই সময়েই নমুনা পরীক্ষায় করোনা পজিটিভ আসে খালেদা জিয়ার। বর্তমানে তিনি রাজধানীর এভার কেয়ার হাসপাতালে ভর্তি আছেন। শুক্রবার (৩০ এপ্রিল) রাত সাড়ে ১০টার দিকে বিএনপির চেয়ারপারসনের মিডিয়া উইংয়ের সদস্য শায়রুল কবির খান এ এন নিউজকে বলেন, ‘চেয়ারপারসনের বাসার সব স্টাফের সর্বশেষ করোনা পরীক্ষায় নেগেটিভ এসেছে। সবাই এখন সুস্থ আছেন। এদিকে, খালেদা জিয়া এভার কেয়ারেই আছেন গত দুই দিন ধরে। তার শারীরিক অবস্থার বিষয়ে চিকিৎসকরা কথা বলবেন। শায়রুল কবির জানান, চিকিৎসকরা আজ বা কাল ম্যাডামের স্বাস্থ্যের আপডেট জানাবেন। এর আগে গত ১১ এপ্রিল খালেদা জিয়ার করোনা টেস্টের রিপোর্ট পজিটিভ আসে। ওইদিন বিকালে আনুষ্ঠানিকভাবে দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর সাংবাদিকদের এ তথ্য জানান। বুধবার (২৮ এপ্রিল) রাতে খালেদা জিয়ার ব্যক্তিগত চিকিৎসক দলের সদস্য অধ্যাপক ডা. এজেডএম জাহিদ হোসেন জানান, বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার শারীরিক অবস্থা স্টেবল (স্থিতিশীল) রয়েছে।  এভার কেয়ার হাসপাতালে বিএনপি প্রধানের চিকিৎসার জন্য ১০ সদস্যের মেডিক্যাল বোর্ড গঠন করা হয়েছে। অধ্যাপক জাহিদ বলেন, ‘ম্যাডামের অবস্থা স্টেবল। দেশবাসীসহ দলের নেতাকর্মীদের কাছে আমি উনার জন্য দোয়া করার কথা বলছি।  আমরা খুবই আশাবাদী । ইনশআল্লাহ ম্যাডাম খুব শিগগিরই বাসায় ফিরে যাবেন। উল্লেখ্য, এর আগে ২৭ এপ্রিল রাত ৯টা ৩৫ মিনিটে গুলশানের বাসভবন ‘ফিরোজা’ থেকে  খালেদা জিয়াকে  স্বাস্থ্য পরীক্ষার জন্য এভার কেয়ার হাসপাতালে নিয়ে যাওয়া হয়। গত ১৫ এপ্রিল বিএনপি চেয়ারপারসন এভার কেয়ার হাসপাতালে সিটি স্ক্যান করান।

 

সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের।
ঘোষনাঃ